টাইমলাইনবিনোদন

প্রেমিকের বুকে মাথা রেখে নিশ্চিন্ত ঐন্দ্রিলা, আগলে রেখে নাচলেন সব‍্যসাচী

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক বিচ্ছেদের খবরের মাঝে সব‍্যসাচী (sabyasachi chowdhury) ঐন্দ্রিলার (aindrila sharma) সম্পর্ক যেন এক ঝলক তাজা হাওয়া। ভেঙেচুরে দিয়ে বেরিয়ে যাওয়া নয়, বরং ভালবেসে আগলে রাখতে শেখান সব‍্যসাচী ঐন্দ্রিলা। একটা জিনিস তাঁরা বুঝিয়ে দিয়েছেন, সম্পর্ক ভাঙার জন‍্য অনেক কিছু কারণ হয়ে দাঁড়াতে পারে। তবে সম্পর্কে থেকে যাওয়ার জন‍্য শুধু পরস্পরের প্রতি অগাধ বিশ্বাস আর ভালবাসা এটুকুই যথেষ্ট। তাতে ক‍্যানসারের মতো মারণ রোগও মাথা নোয়াতে বাধ‍্য।

ঐন্দ্রিলাকে এতটাই আগলে রাখেন সব‍্যসাচী। সবার সামনে হার স্বীকার করতেও তাঁর লজ্জা নেই, বরং গর্বে বুক ফুলে ওঠে। প্রকাশ‍্যে মেনে নেন, অভিনয় তিনি করতে পারেন ঠিকই, তবে নাচে কিন্তু অসুস্থ শরীরেও তাঁকে হারিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন ঐন্দ্রিলা। তবু মনের মানুষটার আবদার রেখে নেচে উঠলেন পর্দার ‘বামাক্ষ‍্যাপা’।

 

ব‍্যাকগ্রাউন্ডে তখন বাজছে প্রেমের গান ‘দিল দিয়াঁ গল্লা’। বাড়ির সাদামাটা পোশাকেই সব‍্যসাচীর কোমর জড়িয়ে নেচে উঠলেন ঐন্দ্রিলা। গোটা নাচ জুড়ে প্রেমিকাকে আগলে রাখলেন সব‍্যসাচী। প্রেমিকের বুকে মাথা রেখে নিশ্চিন্ত হলেন ঐন্দ্রিলা। না পোশাকের বাহুল‍্য, না নাটকীয়তা, কয়েক সেকেন্ডের ভিডিওই মন জয় করে নিয়েছে নেটনাগরিকদের।

সব‍্যসাচী লিখেছেন, ‘ভিডিওটি প্রায় ছয় মাস আগে ওর মায়ের ফোনে তোলা, সদ্য অস্ত্রোপচার হয়েছে তখন, ভালো করে হাঁটার ক্ষমতা নেই অথচ মাঝরাতে উনি নাচবেন। আমরা দুজন একেবারেই ভিন্ন মেরুর মানুষ। ছোট থেকেই ও নৃত্য পটিয়সী, আর এদিকে নাচের বিষয়ে আমার দুটি ঠ্যাঙই অকেজো। গান চালিয়ে বললো, ‘আমি অসুস্থ হলেও তোমায় ঠিক হারিয়ে দেব’।’

তারপর তাঁর স্বীকারোক্তি, ‘হেহে, আমি তো কবেই হেরে গেছি। তবে এই হাসিটুকুর জন্য আমি আরো সহস্রবার হারতে রাজি আছি।’ কমেন্ট বক্সে প্রশংসা উপচে পড়েছে। অভিনেতা স্বর্ণদীপ্ত লিখেছেন, সব‍্যসাচীকে দিয়ে নাচ করানো একমাত্র ঐন্দ্রিলার পক্ষেই সম্ভব। দ্রুত সুস্থ হয়ে উঠুন তিনি, এটাই একান্ত কামনা সকলের।

Related Articles

Back to top button