টাইমলাইনবিনোদন

প্রকৃত প্রেমিক, ক‍্যানসার আক্রান্ত ঐন্দ্রিলার লড়াইয়ে সঙ্গী ‘বামাক্ষ‍্যাপা’ সব‍্যসাচী

বাংলাহান্ট ডেস্ক: ছয় বছর আগের স্মৃতি আবারো ফিরে এসেছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (oindrila sharma) জীবনে। ফের একবার ক‍্যানসারে (cancer) আক্রান্ত হয়েছেন তিনি। তবে তাঁর এই কঠিন সময়ে এবার তিনি পাশে পেয়েছেন তাঁর বিশেষ বন্ধু সব‍্যসাচী চৌধুরীকে (sabyasachi chowdhury)। ক‍্যানসারের বিরুদ্ধে লড়াইয়ের প্রথম দিন থেকেই ঐন্দ্রিলার পাশে রয়েছেন তিনি।

এই মুহূর্তে দিল্লির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে ঐন্দ্রিলার। তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রীর বিশেষ বন্ধু অভিনেতা সব‍্যসাচী চৌধুরী। প্রথম দিন থেকেই ঐন্দ্রিলার পাশে থেকে তাঁর মনোবল বাড়িয়ে চলেছেন তিনি।


সম্প্রতি নিজের ফেসবুক হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন ঐন্দ্রিলা। হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। সামনে টেবিলে সাজানো রয়েছে খাবার‌। পাশে সব‍্যসাচী দাঁড়িয়ে যত্ন করে সব খাবার সাজিয়ে দিচ্ছেন ঐন্দ্রিলার জন‍্য। ছবির ক‍্যাপশনে অনুরাগীদের প্রার্থনা করার অনুরোধ জানান ঐন্দ্রিলা।

অভিনেত্রীর এই ছবি দেখে চোখ ছলছল তাঁর অনুরাগীদেরও। ঐন্দ্রিলার দ্রুত সুস্থতার কামনা করেছেন সকলে। হাসপাতালের কেবিনের জানলার পাশে সব‍্যসাচীর সঙ্গে ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। নিজের লম্বা চুলও ছোট করে কেটে ফেলেছেন তিনি। হাসিমুখে পোজ দিয়েছেন ক‍্যামেরার জন‍্য। সেই ছবিতে সব‍্যসাচীকেও ট‍্যাগ করেছেন তিনি।

প্রথমবার কেমো নিয়েই নিজের শুটিং জগতে ফিরে এসেছেন ঐন্দ্রিলা। অভিনেত্রীর অদম‍্য মনের জোর ও সাহসকে কুর্নিশ জানিয়েছেন সকলে। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। ছোট করে কাটা চুল ও শাড়িতে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘প্রথম সাইকেলের পর শুটিং ফ্লোরে প্রথম দিন।’ মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি। ঐন্দ্রিলার সতীর্থ থেকে অনুরাগীরা সকলেই শুভেচ্ছা জানিয়ে মনোবল বাড়িয়েছেন তাঁর।

সব‍্যসাচীও একটি নতুন ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলার সঙ্গে। অভিনেত্রীর কোমর জড়িয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। মিষ্টি হাসি ছড়িয়ে রয়েছে ঐন্দ্রিলার মুখে। ক‍্যাপশনে সব‍্যসাচী লিখেছেন, ‘এই হাসিটার জন‍্যই ও কাজ করে।’

Related Articles

Back to top button