টাইমলাইনপশ্চিমবঙ্গভাইরাল

Big Breaking: কাল বিজেপিতে সব্যসাচী,দিল্লীতে মুকুলের বাসভবনে

উদয়ন বিশ্বাস ঃ দিল্লী

ফের জল্পনার অবসান। গতকাল বিজেপিতে যোগ দিতে চলেছেন বিধান নগরের মেয়র সব্যসাচী দত্ত এমনটাই সূত্রপাত খবর। আজ মুকুলের দিল্লির বাসভবনে এক সাথে সাক্ষাৎ করেন এবং আগামী দিন রাজ্য রাজনীতি কোন দিকে যায় তার রণকৌশল ঠিক করেন বলে ইতিমধ্যে জানা যাচ্ছে, আজ তৃণমূল ভবনে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম সমস্ত বিধাননগরের পৌর প্রতিনিধি নিয়ে একটি বৈঠক করেন এবং সেখানে তিনি জানান দলের শৃঙ্খলা কমিটি থেকে বহিষ্কার করেছে সব্যসাচীকে।

কারণ তিনি বেশ কয়েকদিন ধরে দল বিরোধী কাজে যুক্ত ছিলেন, সূত্রপাত হয়েছিল লোকসভা ভোটের আগে মুকুল রায় তাঁর বিধাননগরের বাড়িতে লুচি আলুর দম খেতে গেছিলো, তারপর বারাসাত কোর্টে একটি মামলার হাজিরা দিতে এসে দল বিরোধী কথা বলেন সব্যসাচী এবং ভোট-পরবর্তী একাধিকবার সুজিত বোস, কাকুলি ঘোষ আক্রমণ করেন এবং সাম্প্রতিক বিধান নগরে বিদ্যুতের ভবনে বিক্ষোভ শামিল হোন এবং দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয়। অবশেষে আজ তাকে দল বহিষ্কার করল এবং তিনি বেশ কয়েকজন পৌর প্রতিনিধিদের নিয়ে বিজেপিতে যোগদান করবেন বলে সূত্র মারফত জানা যাচ্ছে। তার সাথে কোন কোন পৌর প্রতিনিধি যোগদান করবে তা এখনো সঠিকভাবে জানা যায়নি কিন্তু তিনি যোগদান করবে বলে পাকাপাকি কিছুটা জমি তৈরি হয়ে গেছে।

এই প্রসঙ্গে মুকুল রায় আজ বলেন সব্যসাচী ভালো সংগঠক বিজেপিতে আসলে তাকে স্বাগতম এখন দেখার বিষয় শেষ পর্যন্ত সব্যসাচী বিজেপি তে গিয়ে তার বিধান নগর উনি কম পারি কিনা সেই দিকে তাকিয়ে রাজনৈতিক মহল।

Back to top button