কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনIPL

KKR-এর তরুণ ব্রিগেডের পারফরম্যান্সে মুগ্ধ শচীন তেন্ডুলকর, টুইট করে দিলেন বিশেষ বার্তা

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী রাজস্থান রয়েলসকে 37 রানে হারিয়ে এবারের আইপিএলে টানা দ্বিতীয় জয় তুলে নিল কলকাতা নাইট রাইডার্স। আর কলকাতার এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে কলকাতার তরুণ ব্রিগেড। গতকালকের ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন ওপেনার শুবমান গিল এছাড়াও বল হাতে ঝলক দেখিয়েছেন শিভম মাভি, কামলেশ নগরকোটি।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে এবার আইপিএলের প্রথম ম্যাচে ব্যাট হাতে রান না পেলেও তারপর পরপর দুটি ম্যাচে ব্যাট হাতে জ্বলে উঠলেন শুভমান গিল। হায়দ্রাবাদের বিরুদ্ধে 70 রানের দুর্দান্ত ইনিংস খেলার পর গতকাল রাজস্থান রয়েলসের বিরুদ্ধেও 34 বলে 47 রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন শুভমান গিল। শুভমান গিলের ব্যাটে ভর করে শুরুটা দুর্দান্ত করে কলকাতা নাইট রাইডার্স, যার ফল হাতেনাতে পায় কেকেআর। অপরদিকে গতকাল ম্যাচে বল হাতে কার্যত আগুন জড়ালেন কামলেশ নগরকোটি, শিভম মাভিরা।

আর কলকাতা নাইট রাইডার্স এর এই তরুণ ক্রিকেটারদের পারফরম্যান্সে মুগ্ধ মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকরও। এইদিন কলকাতার খেলা দেখার পর টুইট করে সচিন তেন্ডুলকার লিখেন, ” শুভমান গিলের দুরন্ত ব্যাটিং, ও এই ম্যাচে বেশ কিছু অসাধারণ শট খেলেছে। রাসেলের ছোট্ট এবং কার্যকরী ইনিংস এবং শেষের দিকে কলকাতা নাইট রাইডার্সের স্কোর আরও বাড়িয়ে নিয়ে যেতে সাহায্য করেছে ইয়ন মরগানের ইনিংস। এছাড়াও বোলাররাও দুর্দান্ত পারফরম্যান্স করেছে। বোলার পরিবর্তনশীল ছিল অসাধারণ। এই দলটাকে দেখে খুবই ভালো লাগছে, অসাধারণ ব্যালেন্স রয়েছে দলটাই।”
শচীন টেন্ডুলকারের এই টুইটের রিটুইট করে কলকাতা নাইট রাইডার্স দলের প্রশংসা করেছেন বলিউডের বাদশা শাহরুখ খান।

Back to top button