fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

অবসর ভেঙ্গে ফের একসাথে বাইশ গজে নামতে চলেছেন শচীন, সেওয়াগ, যুবরাজরা।

অবসর ভেঙে ফের বাইশ গজে নামতে চলেছেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি শচীন টেন্ডুলকার। অর্থাৎ ফের একবার ব্যাট হাতে ক্রিকেট বিশ্বে রাজ করতে দেখা যাবে শচীন টেন্ডুলকারকে। আর এই খবর জানাজানি হওয়ার পর থেকেই ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে বাড়তি উন্মাদনা দেখা দিয়েছে। রোড সেফটি ওয়ার্ল্ড টুনামেন্টে শচীন টেন্ডুলকার মাঠে নামবেন ইন্ডিয়ান লেজেন্ডসদের হয়ে। সোমবার ঘোষণা হয়ে গেল এই সিরিজের জন্য ভারতীয় দল।

কিংবদন্তি শচীন টেন্ডুলকার ছাড়াও ভারতীয় দলে রয়েছেন বীরেন্দ্র সেওয়াগ, জাহির খান, যুবরাজ সিং, মুনাফ প্যাটেল, ইরফান পাঠান, অজিত আগারকর। এছাড়াও দলে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাপ্তন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার এবং অন্যতম সেরা ফিল্ডার মহম্মদ ফাইফ। দলে রয়েছেন সমীর দিঘে, প্রজ্ঞান ওঝা এবং সাইরাজ বাহুতুলে।

ইন্ডিয়ান লিজেন্ডসদের পাশাপাশি এই টুর্নামেন্টে অংশ গ্রহন করবে অস্ট্রেলিয়া লেজেন্ডস, দক্ষিণ আফ্রিকা লেজেন্ডস, শ্রীলঙ্কা লেজেন্ডস এবং ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস। শচীন টেন্ডুলকারের পাশাপাশি এই টুর্নামেন্টে অংশ নেবে ব্রায়ান লারা, জন্টি রোডস, মুথাইয়া মুরলিথরন, ব্রেট লি-রা। আগামী 7 ই মার্চ শুরু হবে এই টুর্নামেন্ট এবং ফাইনাল ম্যাচটি হবে 22 শে মার্চ।

Back to top button
Close
Close