টাইমলাইনখেলাক্রিকেট

ভিডিওতে দেখুন সেই ভয়ঙ্কর ‘আপার কাট’, দীর্ঘদিন পরও সেই বিধ্বংসী মেজাজে সচিন

বাংলা হান্ট ডেস্কঃ আট বছর আগে ভারতীয় ক্রিকেট প্রেমীদের মন খারাপ করে ক্রিকেট থেকে বিদায় নিয়েছিলেন ক্রিকেটের ভগবান কিংবদন্তি শচীন টেন্ডুলকার। শচীন টেন্ডুলকারের ক্রিকেট থেকেই বিদায় নেওয়ায় অনেক ভারতীয় ক্রিকেট প্রেমীর চোখে জল পড়েছিল। ফের একবার সেই সমস্ত ক্রিকেটপ্রেমীদের মুখে হাসি ফুটতে চলেছে। আবারও বাইশগজে ফিরতে চলেছেন ক্রিকেটের ভগবান শচীন তেন্ডুলকর।

আজ সন্ধ্যাবেলায় রোড সেফটি টি-টোয়েন্টি টুর্নামেন্টের ম্যাচে বাংলাদেশ লেজেন্ডসের মুখোমুখি হবে ভারতীয় লেজেন্ডস। আর সেখানেই খেলবেন সচিন তেন্দুলকার, বীরেন্দ্র শেওয়াগ, যুবরাজ সিংয়ের মতো ভারতীয় কিংবদন্তীরা। দীর্ঘদিন পর ক্রিকেটের বাইশ গজে ফিরবেন সচিন তেন্দুলকর। তবে তার আগে নেটে একবার নিজেকে ঝালিয়ে নিলেন শচীন। আর সেখানেই তিনি দেখালেন সেই পুরনো শচীনের একাধিক চমকপ্রদ শট।

নেট মাধ্যমে ইতিমধ্যে একটি 13 সেকেন্ডের ভিডিও ভাইরাল হয়েছে। ছোট্ট সেই ভিডিওতে দেখা যাচ্ছে সেই পুরনো শচীন টেন্ডুলকারকে। ভিডিও দেখা যাচ্ছে বাঁ পা কিছুটা লেগ স্টাম্পের দিকে সরিয়ে নিয়ে গিয়ে সেই ভয়ঙ্কর আপার কাট শর্ট খেলছেন শচিন টেন্ডুলকার। তবে শুধু আপার কাটই নই, সেই সঙ্গে ‘স্লগ সুইপ,’ ‘স্কোয়ার কাট’ খেলতে দেখা যাচ্ছে শচীন টেন্ডুলকারকে। আর এই সমস্ত শর্ট দেখে মনেই হচ্ছে না যে দীর্ঘ দিন ক্রিকেট থেকে দূরে আছেন শচীন। যেন মনে হচ্ছে সেই পুরনো শচীন টেন্ডুলকার 22 গজে নেমেছেন।

Back to top button