টাইমলাইনখেলাক্রিকেট

বাড়ির ছাদে জাতীয় পতাকা উত্তোলন সচিনের, দেশবাসীর জন্য দিলেন মন ছুঁয়ে যাওয়া বার্তা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি সচিন টেন্ডুলকার ভারতের ৭৫ তম স্বাধীনতা দিবসের প্রাক্কালে নিজের বাড়ির ছাদে তেরঙ্গা উড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। আগামীকাল সোমবার ভারতজুড়ে পালিত হবে স্বাধীনতা দিবস। এইমুহূর্তে গোটা দেশের অসংখ্য মানুষ ৭৫তম স্বাধীনতা দিবস উদযাপনের অঙ্গ হিসেবে ‘আজাদি কা অমৃত মহোৎসবে’ অংশ নিচ্ছেন। ভারতের অন্যতম শ্রেষ্ঠ আইকন সচিনও এই পতাকা উড়ানোর একটি ভিডিও তৈরি করেছিলেন যা তিনি টুইটারে নিজের ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন।

সচিন টেন্ডুলকার নিজের এই পোস্টের ক্যাপশনে লিখেছেন “দিল মে তিরঙ্গা, ঘর পার ভি তিরঙ্গা। হামেশা রাহা হ্যায় মেরে দিল মে তিরাঙ্গা, আজ মেরে ঘর পে ভি লেহেরায়েগা তিরঙ্গা।” অর্থাৎ তিনি বলতে চেয়েছেন “আমার হৃদয়ে এই তেরঙ্গা (ভারতীয় তারকা) সবসময়ই ছিল এবং আজ এটি আমার ঘরেও উড়তে থাকবে।” এরপর জাতীয় পতাকা তার ছাদে লাগানো অবস্থায় দেখতে পাওয়া যায়।

ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি সচিন টেন্ডুলকার একজন পরিবার কেন্দ্রিক ব্যক্তি। মাঝেমাঝেই নিজের ভাইবোন এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। এছাড়াও অনেকবার দেখা গিয়েছে নিজের তার শৈশবের স্মৃতি তিনি ভক্তদের সাথে ভাগ করে নিচ্ছেন।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভারতীয় সংস্কৃতির সাথে জড়িত উৎসবগুলিতে নিজের পরিবারের সাথেই সময় কাটান। তিনি তার ভক্তদের রাখির শুভেচ্ছা জানানোর জন্য একটি পোস্ট তৈরি করেছিলেন যেখানে তিনি একইভাবে নিজের পরিবারের ছবি সকলের সাথে ভাগ করে নিয়েছেন।

Related Articles