টাইমলাইনট্রেলারবিনোদন

প্রকাশ‍্যে মহেশ-আলিয়ার ‘সড়ক ২’ এর ট্রেলার, ৫ ঘন্টায় ডিসলাইকের সংখ‍্যা ছাড়াল ১০ লক্ষ!

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে মুক্তি পেল মহেশ ভাট (mahesh bhatt) পরিচালিত ‘সড়ক ২’ (sadak 2) এর ট্রেলার (trailer)। ছবিতে রয়েছেন আলিয়া ভাট (alia bhatt), সঞ্জয় দত্ত (sanjay dutt), পূজা ভাট (pooja bhatt) ও আদিত‍্য রয় কাপুর (aditya roy kapoor)। ট্রেলার মুক্তি পাওয়ার কথা ছিল গত ১১ অগাস্ট। কিন্তু সঞ্জয় দত্তের শারীরিক অবস্থার কারনেই সম্ভবত তা পিছিয়ে দেওয়া হয় একদিন।
ট্রেলারের প্রথমেই মহেশ ভাটের ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘সড়ক’এর কিছু ঝলক দেখানো হয়। এই ছবিরই সিকুয়েল সড়ক ২। মূল ছবির মতো এই ছবিতেও অভিনয় করছেন সঞ্জয় দত্ত। তাঁর চরিত্রটিও একই রয়েছে, রবি। তিনি পেশায় ট‍্যাক্সি চালক। ট্রেলারের প্রথমে দেখানো হয় সড়ক ছবিতে তাঁর প্রেমিকা পূজার এতদিনে মৃত‍্যু হয়েছে।


এই সময়েই এন্ট্রি হয় আলিয়া ওরফে আর্যার। সে ‘ভন্ড গুরু’ দের বিরুদ্ধে একটি মিশনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। জানা যায় এই ভন্ড গুরুদের জন‍্যই খুব ঘনিষ্ঠ কাউকে হারিয়েছে আর্যা। রবিকে সে রাজি করায় কৈলাসের রোড ট্রিপে তাঁকে নিয়ে যাওয়ার জন‍্য। রবি ও আর্যার সঙ্গী হয় বিশাল অর্থাৎ আদিত‍্য রয় কাপুর।

ভন্ড ‘গডম‍্যান’ এর ভূমিকায় দেখা গিয়েছে মকরন্দ দেশপাণ্ডেকে। ট্রেলারের স্বল্প সময়ে তাঁর চরিত্র ও অভিনয় আলাদা করে নজর কাড়ে। এছাড়া ছবির অন‍্যান‍্য অভিনেতা গুলশন গ্রোভার, যিশু সেনগুপ্তরও ঝলক দেখা গিয়েছে ট্রেলারে। তবে প্রায় ৩ মিনিটের ট্রেলারের প্রথম থেকে শেষ পর্যন্ত নজর কেড়েছেন সঞ্জয় দত্ত।
অপরদিকে ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই সোশ‍্যাল মিডিয়ায় ওঠে আলিয়া ও মহেশ ভাটের ছবি বয়কটের ডাক। সেই সঙ্গে শুরু হয় ট্রেলার ডিসলাইক করার পালা। এখনও পর্যন্ত ট্রেলারে লাইকের সংখ‍্যা ৮০ হাজার ও ডিসলাইক পড়েছে ১০ লক্ষ। সোশ‍্যাল মিডিয়ায় চলছে #BoycottBollywoodFilms।

প্রসঙ্গত, আগামী ২৮ অগাস্ট মুক্তি পেতে চলেছে সড়ক ২। এর আগে আলিয়া, আদিত‍্য ও সঞ্জয়কে একসঙ্গে করন জোহরের কলঙ্ক ছবিতে দেখা গিয়েছিল। অপরদিকে এই ছবির মাধ‍্যমেই দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন পূজা ভাট। মহেশ ভাটেরও শেষ পরিচালিত ছবি ছিল ‘কার্তুস’। ১৯৯৯ সালে মুক্তি পায় সেই ছবি

Back to top button
Close