fbpx
টাইমলাইনটেক নিউজ

মাত্র তিন টাকায় অনলাইন ফ্রডের থেকে বাঁচান আপনার অ্যাকাউন্টের টাকা, আজই কিনুন এই ইনস্যুরেন্স পলিসি

বাংলা হান্ট ডেস্কঃ লাগাতার ভারতীয় টেকনোলজি তে বদল আসছে। আর এই কারণে সাইবার ক্রাইমের (Cyber Crime) রিক্স লাগাতার বেড়েই চলেছে। আর এই কারণেই এখন সবার সাইবার সিকিউরিটির (Cyber Security) খুব প্রয়োজন হয়ে গেছে। যদি আপনিও আপনার টাকা সিকিওর (Secure your Money) করতে চান তাহলে আপনিও নিতে পারেন এই বিশেষ ইনস্যুরেন্স পলিসি। HDFC ERGO একটি নতুন সাইবার ইনস্যুরেন্স পলিসি লঞ্চ করেছে। এই পলিসিতে ৫০ হাজার টাকার বিমা যোজনা মাত্র তিন টাকায় পাওয়া যাচ্ছে।

এই পলিসি বিভিন্ন ধরণের সাইবার রিক্স থেকে আপনাকে সুরক্ষা দেবে। এরমধ্যে ভুয়ো অনলাইন ট্রানজাকশন, ফিশিং অ্যাটাক আর ইমেল স্পুফিং। ই-এক্সটর্শন, আইডি থেফট আর সাইবার বুলিং যুক্ত আছে। HDFC ERGO এর এই সাইবার ইনস্যুরেন্স পলিসি সাধারণ মানুষ আর তাঁর পরিবারকে সাইবার ফ্রড, ডিজিটাল হুমকি অথবা সাইবার অ্যাটাক থেকে হওয়ার আর্থিক ক্ষতির ভরপাই করবে।

HDFC ERGO এর এমডি’র মতে ভারত অনলাইন ব্যাবসায় বিশ্বের দ্বিতীয় প্রধান বাজার। এখানে সাইবার ইনস্যুরেন্স ব্যাবসার বিস্তারে বিপুল সম্ভাবনা আছে। সাইবার অ্যাটাক আর ফ্রডের ঘটনায় লাগাতার বৃদ্ধি হচ্ছে আর সেই হিসেবে সাইবার ইনস্যুরেন্স মানুষকে অনেকটা চাপ মুক্ত করবে।

HDFC ERGO এর সাইবার ইনস্যুরেন্সে অনলাইন ফ্রডের প্রায় সবকয়েকটি মামলাকেই কভার করা হবে। গোটা পরিবারের সাইবার সুরক্ষার জন্য এই পলিসি নেওয়া যেতেই পারে। বাস্তবে এই পলিসি আপনি নিজে, আপনার স্বামী/স্ত্রী আর দুই সন্তানের সুরক্ষার জন্য নিতে পারেন। পলিসিতে সমস্ত ডিভাইস আর লোকেশন আছে। HDFC ERGO এর সাইবার ইনস্যুরেন্স পলিসিতে যেকোন সাইবার ফ্রডের মামলায় আইনি খরচ আর আইনি পরামর্শ দেওয়ার ব্যাবস্থা আছে।

ন্যাশানাল ক্রাইম ব্যুরো এর একটি রিপোর্ট অনুযায়ী, ২০১৬ সালে দেশে সাইবার ক্রাইমের ঘটনায় ৬.৩ শতাংশ বৃদ্ধি হয়েছিল। ২০১৫ সালে দেশে সাইবার ফ্রডের ১১ হাজার ৫৯২ টি মামলা দায়ের করা হয়েছিল, আর ২০১৬ সালে ৬.৩ শতাংশ বৃদ্ধি হয়ে ১২ হাজার ৩১৭ টি মামলা দায়ের করা হয়েছিল।

Back to top button
Close
Close