টাইমলাইনভারত

গাঁধী জয়ন্তী উপলক্ষে মোদীর অনুষ্ঠানে বাপুর জীবনের আদর্শ ,শিক্ষা নিয়ে ভিডিও প্রদর্শণ করলেন শাহরুখ ও আমির

বাংলা হান্ট ডেস্ক : মহত্মা গান্ধীর 150 তম জন্মবার্ষিকী উপলক্ষে 2 অক্টোবর তারিখ থেকে গোটা দেশ জুড়ে নানান কর্মসূচির আয়োজন করেছে বিজেপি। শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্যোগেগাঁধী জয়ন্তী উপলক্ষে একটি আলোচনা সভায় উপস্থিত ছিলেন শাহরুখ খান ও আমির খান সহ বলিউডের এক ঝাঁক তারকারা। শনিবার মোদীর বাসভবনে আলোচনা সভায় বাপুর মূল্যবোধ জীবন শিক্ষা ও আদর্শের ওপর ভিত্তি করে একটি ভিডিও প্রদর্শন করা হয়েছিল।

বলিউড তারকাদের তরফে মহাত্মা গাঁধীকে এই অনন্য সম্মান দেওয়ায় যথেষ্টই আপ্লুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই প্রসঙ্গে বলতে গিয়ে সিনেমার মাধ্যমে মহত্মা গান্ধীর চিন্তা ভাবনা আদর্শ তরুণ তরুণীদের মধ্যে ছড়িয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন পাশাপাশি কিং খান শাহরুখ বলিউড ইন্ডাস্ট্রিকে এই ধরের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন পৃথিবী বদলাচ্ছে মোদীর ডিজিটাইজ চিন্তা ভাবনার জন্য, তাই গাঁধীজি 2.0 প্রকাশ করা উচিত বলে মনে করছেন তিনি।

এই প্রসঙ্গে বলতে গিয়ে আমির খান জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বলিউড অভিনেতা অভিনেত্রীদের পারস্পরিক আলোচনায় তেই অনুপ্রাণিতও। একই সঙ্গে মোদীর সঙ্গে আমার সম্পর্ক বজায় রেখে ভাল আলোচনা হয়েছে বলেও জানান তিনি। এদিনের সভায় উপস্থিত ছিলেন সোনম কাপুর কঙ্গনা রানাউত সলমন খান পরিচালক রাজকুমার হিরানিউল্লেখ্য শনিবারের আলোচনা সভায় উপস্থিত ছিলেন সলমন খান কঙ্গনা রানাউত সোনম কাপুর একটা কাপুর সহ একাধিক বলিউড তারকারা।

Back to top button