টাইমলাইনখেলাক্রিকেট

“তোমার জন্মের আগে থেকে সেঞ্চুরি করছি”, আফ্রিদির এমন কু-মন্তব্যে তোলপাড় লঙ্কান প্রিমিয়র লিগ

বাংলা হান্ট ডেস্কঃ আফ্রিদি এবং বিতর্ক যেন একে অপরের পরিপূরক। আফ্রিদি থাকবে আর সেখানে বিতর্ক থাকবে না এটা অসম্ভব। সেই সেদিন থেকে আফ্রিদি আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন তখন থেকেই বিতর্ক পিছু ছাড়েনি আফ্রিদির। অবসর নেওয়ার পরেও বহুবার বিতর্কে জড়িয়েছেন আফ্রিদি। এবার লঙ্কান প্রিমিয়ার লিগে খেলতে এসে বড়সড় বিতর্কে জড়িয়ে পড়লেন প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি।

লঙ্কান প্রিমিয়ার লিগে ম্যাচ চলাকালীন মাঠের মধ্যেই আফগানিস্তানের বোলার নবীন উল হককে শাহিদ আফ্রিদি বলেন, “তোমার জন্মের আগে থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করছি।” আর আফ্রিদির এমন মন্তব্যের পর থেকেই বিতর্কের ঝড় উঠেছে। অনেকেই দাবি করেছেন কিভাবে একজন ক্রিকেটার মাঠের মধ্যে অপর ক্রিকেটারকে এমন অশ্লীল মন্তব্য করতে পারেন? অনেকেই আবার এমন কুরুচিকর মন্তব্য করার জন্য আফ্রিদির কঠিন শাস্তির দাবি করেছেন।

160479922d0d98b5936d396fe4acb3bf41a62dbd1c30bbf86779fd55b21be63cbe6ef0348 1 Bangla Hunt Bengali News

ঝামেলার সূত্রপাত হয় লঙ্কান প্রিমিয়ার লিগে ক্যান্ডি টাস্কার্শ বনাম গল গ্ল্যাডিয়েটর্স ম্যাচের 18 তম ওভারে। সেই ওভারের চতুর্থ বলে সুন্দর বাউন্ডারি মারেন আমির, তারপরের বলই তিনি মিস করেন। সেই সময় নবীন উল হক আমিরকে গিয়ে কিছু একটা বলেন, তা নিয়ে তৈরি হয় তর্কাতর্কি। সেই তর্কাতর্কি থেকে ম্যাচ শেষে হাত মেলাতে গিয়ে নবীন উল হককে এমন কুমন্তব্য করে বসেন গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক শহীদ আফ্রিদি।

Back to top button