fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

ভিডিও: ছবিতে সুযোগ দেওয়ার বিনিময়ে ‘ঘনিষ্ঠ’ সম্পর্কে সিদ্ধার্থ-করন? উঠল চাঞ্চল‍্যকর অভিযোগ

বাংলাহান্ট ডেস্ক: এক সপ্তাহ হয়ে গিয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর। গত রবিবার, ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল‍্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত‍্যা করেন তিনি। তারপর থেকেই কার্যত তোলপাড় হয়ে গিয়েছে বলিউড ইন্ডাস্ট্রি ও নেটদুনিয়ায়। সুশান্তের মৃত‍্যুর জন‍্য বহু নামজাদা ব‍্যক্তিত্বকে কাঠগড়ায় তুলেছে নেটজনতা। তাদের মধ‍্যে অন‍্যতম করন জোহর (karan johar)।
মানুষ সরব হয়েছে বলিউডের ‘মুভি মাফিয়া’ গ‍্যাংয়ের বিরুদ্ধে। নেপোটিজম ও তাঁর ‘ধ্বজাধারী’ পরিচালক করন জোহরকে (karan johar) বয়কটের দাবি উঠেছে সর্বত্র। তারকা থেকে সাধারন মানুষ সকলেই তীব্র নিন্দা শুরু করেছে করন জোহর সহ বলিউডের কয়েকজন হেভিওয়েটদের সম্পর্কে।
এবার ফের একটি চাঞ্চল‍্যকর অভিযোগ উঠেছে করন জোহরের বিরুদ্ধে। ইন্ডাস্ট্রিতে নবাগত, স্ট্রাগল করা অভিনেতাদের অসহায়তার সুযোগ নেন করন। নিজের ছবিতে তাদের সুযোগ করে দেওয়ার বদলে তাদের বাধ‍্য করেন ‘ঘনিষ্ঠ’ সম্পর্কে লিপ্ত হতে। এমনই বিষ্ফোরক অভিযোগ এনেছেন সাহিল চৌধুরী।


সাহিল চৌধুরী নিজে এখনও স্ট্রাগল করছেন বলিউডে জায়গা বানানোর জন‍্য। কয়েকটি বিজ্ঞাপন ছাড়া কোনও ছবিতে এখনও কাজ করার সুযোগ পাননি তিনি। সুশান্তের মৃত‍্যুর পরেই নিজের ইউটিউব ভিডিওতে করন জোহরের বিরুদ্ধে তোপ দেগেছেন তিনি। সাহিল জানান, এর আগে মিটুর সময় সাক্ষাৎকার দেওয়ার জন‍্য তাঁর মডেলিং কেরিয়ার বন্ধ করে দেওয়া হয়। কিন্তু তাতে দমে যাননি তিনি।
সাহিল অভিযোগ করেন, বলিউডে স্ট্রাগল করা অভিনেতা, মডেলদের রীতিমতো শোষন করেন করন। ছবিতে সুযোগ পাওয়ার বদলে তাদের সন্তুষ্ট করতে হয় পরিচালককে। এমনকি অনেকেই তাঁর এই প্রস্তাবে রাজিও হয়েছেন বলে দাবি করেন সাহিল।


সিদ্ধার্থ মালহোত্রার নাম নিয়ে সাহিল দাবি করেন, তিনি করনের বয়ফ্রেন্ড ছিলেন। সিদ্ধার্থের ইন্ডাস্ট্রিতে কোনও জানা-পরিচয় ছিল না। করনই তাঁকে ‘ঘনিষ্ঠ’ সম্পর্কের বিনিময়ে স্টুডেন্ট অফ দ‍্য ইয়ার ছবিতে সুযোগ করে দেন। সিদ্ধার্থের সুপুরুষ চেহারা দেখেই এই প্রস্তাব দিয়েছিলেন বলে দাবি করেন সাহিল।
সিদ্ধার্থের এরপর পরপর ছবি ফ্লপ হতে থাকে। কিন্তু করনের সঙ্গে গোপন সম্পর্ক থাকার কারনেই তিনি এখনও সুযোগ পান বলে দাবি করেন সাহিল। তিনি আরও জানান, মাঝে আলিয়ার সঙ্গে সিদ্ধার্থের সম্পর্কের গুঞ্জনও করনের ইচ্ছাকৃত ছিল, যাতে তাঁদের সম্পর্কের থেকে নজর ঘোরানো যায়।

সাহিল আরও জানান, পাকিস্তান থেকে ফাওয়াদ খানকেও নিয়ে আসেন করন। এমনকি তিনি সন্দেহ করেন যে সম্ভবত সুশান্তের সুপুরুষ চেহারা দেখে তাঁকেও অশ্লীল প্রস্তাব দিয়ে থাকতে পারেন করন জোহর।

Back to top button
Close
Close