fbpx
টাইমলাইনবিনোদন

শাহরুখ খানের ‘কভি হা কভি না’ সিনেমার চরিত্রে অভিনয় করা স্বপ্ন আয়ুষ্মান খুরানার

 

বাংলা হান্ট ডেস্ক: সম্প্রতি আয়ুষ্মান খুরানার সময় ভালো যাচ্ছে বলতেই হবে। ‘অন্ধাধুন’ ছবিতে চমত্‍কার অভিনয়ের জন্য নেশনাল আওয়ার্ড পেয়েছেন। সম্প্রতি ‘আর্টিকল ১৫’ ছবি হিট করতেই পরবর্তী সিনেমা ড্রিম গার্লর জন্য মাঠে নেমে পড়েছেন তিনি। ১২ অগস্ট মহিলার বেশে ও কন্ঠে এই প্রথম সামনে আসেন এই মাল্টি-ট্যালেন্টেড অভিনেতা।

ড্রিম সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে বাধাই হো-র অভিনেতা জানিয়েছেন,”যখন কেউ মুম্বইয়ে আসে, তখন নিজের স্বপ্নগুলোকে আঁকড়ে নিয়ে আসে। হিন্দি ছবিতে কাজ করব ভাবছি, আর মনে মধ্যে স্বপ্নের ছবিগুলি হাঁকপাক করবে না, তা তো হবে না। আমার মনে সবসময়ের জন্য জায়গা করে নিয়েছিল শাহরুখ খানের ‘কভি হা কভি না’ সিনেমার চরিত্রটি। আর ওটাই আমার ড্রিম রোল। এছাড়াও তালিকায় রয়েছে ‘জো জিতা ওহি সিকান্দার’ সিনেমায় আমির খানের চরিত্রটি আর শক্তি ছবিতে অমিতাভ স্যারের রোলটি”।

‘ড্রিম গার্লে’র জন্য ট্রেলার লঞ্চ করেছে। তা দেখে আয়ুষ্মান খুরানা জানিয়েছেন,”আমি কখনও ভাবতেই পারিনি যে স্পার্ম ডোনার থেকে ড্রিম গার্ল বা আর্টিকল ১৫ করতে পারব। এখন তো স্ক্রিপ্টরাইটার দশবার ভাবেন আমি ছবিটার জন্য কতটা দূর ভেবে চরিত্রটি ফুটিয়ে তুলব। তাঁরা প্রতিবার আমায় অবাক করে নানান রকমের চরিত্রের সঙ্গে আমাকে নিয়ে ভাবেন”।

এছাড়াও বলেছেন,”আমি অত্যন্ত গর্বিত। একটা অবাস্তব দুনিয়া বাস করছি। আমার পেটের ভিতর মনে হচ্ছে প্রজাপতি উড়ে বেড়াচ্ছে। তবে এই পুরস্কার আমাকে আরও দায়িত্ববান করে তুলেছে। কাজের প্রতি আরও নিষ্ঠাবান হতে চেষ্টা করব। আদতে আমি বাস্তবে একদমই সিরিয়ান নই। মনে যেটা ভালো লাগল, তাই করি বরাবর। সেই হিসেবেই স্ক্রিপ্ট পড়। আর তাতেই কাজ করতে পছন্দ করি। এখনও তাই করি। ভবিষ্যতে গিয়ে এইভাবেই যেন ভালো করে কাজ করতে পারি, এটাই আশা করবো”।

Leave a Reply

Close
Close