টাইমলাইনবিনোদন

সম্বল মাত্র ৬৯ পয়সা! প্রতারণার শিকার হয়ে সর্বস্ব হারালেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য

বাংলাহান্ট ডেস্ক: বিপদ যখন আসে তখন সবদিক থেকেই আসে। মাস কয়েক আগে আত্মহত‍্যার চেষ্টা করার খবরের জন‍্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য (Saibal Bhattacharya)। যদিও প‍রে জানা যায়, তেমন কোনো উদ্দেশ‍্যই তাঁর ছিল না। ক্ষণিকের হতাশা, অবসাদ থেকে নিজেকে আঘাত করে বসেছিলেন তিনি। এবার ফের আরেক বিপদের সম্মুখীন হলেন অভিনেতা।

সাইবার জালিয়াতির শিকার হলেন শৈবাল ভট্টাচার্য। ব‍্যাঙ্কে তাঁর সঞ্চিত সমস্ত অর্থ হাপিস হয়ে গিয়েছে। ১২ লক্ষ টাকা গায়েব হয়ে গিয়েছে তাঁর ব‍্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে। পড়ে রয়েছে মাত্র ৬৯ পয়সা। কার্যত মাথায় হাত দিয়ে বসার জোগাড় অভিনেতার। সোশ‍্যাল মিডিয়ায় গোটা ঘটনাটাই জানিয়েছেন তিনি।


অভিনেতা জানান, চলতি মাসের ৪ তারিখ তাঁর মোবাইল ফোনে একটি মেসেজ এসেছিল। বিদ‍্যুতের বিল জমা না করলে পরিষেবা বন্ধ হয়ে যাওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছিল। প্রতারকদের চাল বুঝতে না পেরে লিঙ্কে ক্লিক করেন অভিনেতা। তাতেই ফাঁকা হয়ে যায় ব‍্যাঙ্ক অ্যাকাউন্ট। সেখানে ১২ লক্ষ টাকা ছিল। সমস্ত লোপাট হয়ে মাত্র ৬৯ পয়সা পড়ে রয়েছে।

হাতে বিশেষ কোনো কাজ নেই শৈবাল ভট্টাচার্যের। তার উপর এই কাণ্ড। সোশ‍্যাল মিডিয়ায় প্রবীণ অভিনেতা বলেন, তিনি সর্বস্বান্ত হয়ে পড়েছেন। স্ত্রী, সন্তান, বৃদ্ধ বাবা মাকে নিয়ে এক রকম অনাহারেই দিন কাটাচ্ছেন তিনি। সাহায‍্যের আর্জিও জানিয়েছেন শৈবাল ভট্টাচার্য।

ইতিমধ‍্যেই পুলিসের দ্বারস্থ হয়েছেন অভিনেতা। প্রথমে কসবা থানায় অভিযোগ দায়ের করেছিলেন তিনি। সেখান থেকে লালবাজারের সাইবার ক্রাইম শাখায় পাঠানো হয় তাঁকে। সেখানেও একটি লিখিত অভিযোগ জমা করেন অভিনেতা। তবে এখনো পর্যন্ত প্রতারকদের কোনো হদিশ পুলিস পায়নি বলে জানান তিনি।

Related Articles