টাইমলাইনবিনোদন

দ্বিতীয় সন্তান আগমনের আগেই ভাগ‍্য খুলে গেল সইফের, একলাফে পারিশ্রমিক বাড়ালেন তিনগুণ!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) প্রথম সারির অন‍্যতম অভিনেতা সইফ আলি খান (saif ali khan)। নবাব পরিবার থেকে উঠে এসে বলিউডে বেশ জাঁকিয়েই বসেছেন তিনি। নয় নয় করে ইন্ডাস্ট্রিতে তাঁর কম দিন হল না। প্রতিনিয়ত নিজের অভিনয়কে আরো ক্ষুরধার করে তুলছেন তিনি। সেই সঙ্গে নিজের জন‍্য চড়া দামও হাঁকতে শুরু করেছেন সইফ।

জানা গিয়েছে, হঠাৎ করেই নিজের পারিশ্রমিক বেশ কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন তিনি। আগে যেখানে এক একটি ছবির জন‍্য নিতেন ৩-৪ কোটি টাকা সেখানে এখন দশ কোটিরও বেশি পারিশ্রমিক চাইছেন অভিনেতা, এমনটাই খবর শোনা যাচ্ছে বলিপাড়ায়।


পরপর বেশ কয়েকটি ছবিতে তুখোড় অভিনয় করেছেন সইফ। শুধু বড়পর্দা নয়, ওয়েব সিরিজেও নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন তিনি। গত বছর সেক্রেড গেমস ওয়েব সিরিজের মাধ‍্যমে ডিজিটাল দুনিয়ায় অভিষেক করেন তিনি। প্রচুর জনপ্রিয় হয় সেই সিরিজ।

এবার ‘দিল্লি’ নামে আরো একটি সিরিজে দেখা যেতে চলেছে সইফকে। প্রসঙ্গত, শেষ বার ‘দিল বেচারা’ ছবিতে একটি ক‍্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন সইফ আলি খান। চরিত্রটি ছোট হলেও দর্শকরা তাঁর অভিনয় বেশ পছন্দ করেছিলেন। তার আগে ‘তানাজি: দ‍্য আনসাং ওয়ারিয়ার’ ও ‘জওয়ানি জানেমন’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

এরপর ভূত পুলিস ছবিতে দেখা যাবে সইফকে। এছাড়াও ছবিতে রয়েছেন ফতিমা সানা শেইখ ও আলি ফজল। ছবির শুটিং ইতিমধ‍্যেই শুরু হয়ে গিয়েছে। এই ছবির শুটিংয়ের কাজে এই মুহূর্তে ডালহৌসিতে রয়েছেন সইফ। তবে তৈমুর ও করিনা মুম্বইতে নিজের বাড়িতেই রয়েছেন।

Back to top button