টাইমলাইনবিনোদন

বলিউড না ক্রিকেট কোনদিকে ঝোঁক ইব্রাহিমের? ছেলেকে নিয়ে বিষ্ফোরক তথ‍্য ফাঁস করলেন সইফ!

বাংলাহান্ট ডেস্ক: তারকা সন্তানদের মধ‍্যে যারা বলিউডে (Bollywood) অভিষেক করেছেন তাঁদের মধ্যে অন্যতম হল সইফ আলি খান (saif ali khan) কন্যা সারা আলি খান (sara ali khan)। অভিনয়ে পা রাখার আগে তেমন জনপ্রিয় না হলেও বলিউডে এসেই তাঁর জনপ্রিয়তা হু হু করে বাড়তে শুরু করে।

ইতিমধ্যেই রণবীর সিং, বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ানের মতো জনপ্রিয় ও সফল অভিনেতাদের সঙ্গে কাজ করে ফেলেছেন সারা। তাঁর প্রতিটা ছবিই বক্সঅফিসে বেশ সাফল্যও পেয়েছে। অভিনয়ের পাশাপাশি নিজের নম্র আচরণ দিয়েও নেটিজেনদের মন জয় করে নিয়েছেন সইফ কন্যা। সোশ্যাল মিডিয়াতে তাঁর ফ্যান ফলোয়িং দেখবার মতো।

তবে সারা একা নন, তাঁর ভাই ইব্রাহিম আলি খানও (ibrahim ali khan) মাঝে মাঝেই লাইমলাইটে উঠে আসেন। প্রায়ই দুজনকে একসঙ্গে দেখা যায়। এমন অবস্থায় অনেক দিন ধরেই বলিউড তথা মিডিয়া জগতে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। সইফ কন‍্যা সারা তো ইতিমধ‍্যেই বেশ জাঁকিয়ে বসেছেন বলিউডে। ছেলে ইব্রাহিম কোন দিকে যাবেন? ক্রিকেট নাকি অভিনয়?


কিছুদিন আগে নিজের অ্যাপার্টমেন্টে বন্ধু বান্ধবদের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় ইব্রাহিমকে। তখনি গুঞ্জন ওঠে। নিজের দাদু মনসুর আলি খান পতৌদির মতোই ক্রিকেটের দিকে ঝোঁক রয়েছে সইফ পুত্রের। কিন্তু ইব্রাহিম নিজেই জানান, এমনিই শখে ক্রিকেট খেলছিলেন তিনি।

অবশেষে ছেলেকে নিয়ে মুখ খুললেন সইফ। জানালেন, বলিউডেই অভিষেক করবেন ইব্রাহিম। এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেতা বলেন, এত সুন্দর দেখতে ছেলের অভিনয়ই করা উচিত। বলিউডের মতো সুরক্ষিতও আর কোনো জায়গা নেই। কলেজের পড়াশোনা শেষ করেই বলিউডে অভিষেক করবেন ইব্রাহিম।

সইফ এও জানিয়েছেন, তিনি নিজেই ছেলেকে সিনেমায় লঞ্চ করতে পারেন। তবে এই বিষয়ে এখনো নিশ্চিত নন তিনি। ইব্রাহিম নিজেও নিজেকে তৈরি করছেন।

Back to top button