টাইমলাইনবিনোদনভিডিও

প্রভাসের বিপরীতে রাবণের ভূমিকায় সইফ আলি খান! সোশ‍্যাল মিডিয়ায় ইতিমধ‍্যেই শুরু ট্রোল, দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই বড়সড় ধামাকা করেছেন দক্ষিণী সুপার স্টার প্রভাস (prabhas)। এবার রামের (sree ram) ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। সবাইকে হতবাক করে দিয়ে তাঁর আগামী ছবির ঘোষনা করেন তিনি। এবার প্রকাশ‍্যে এসেছে আরও বড় চমক। প্রভাসের বিপরীতে রাবণের (ravan) ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে (saif ali khan)।

এই খবর শুনতেই হুলুস্থূল পড়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনরা কার্যত দু ভাগে বিভক্ত হয়ে গিয়েছে। এক তরফের বক্তব‍্য, রাবণের চরিত্রের জন‍্য সইফ একেবারেই খারাপ পছন্দ। প্রভাসের বিপরীতে রাবণের চরিত্রে অভিনয় করতে হলে প্রয়োজন ভাল উচ্চতা ও মজবুত চেহারার। কিন্তু প্রভাসের সামনে সইফের উচ্চতা যথেষ্ট কম।


অনেকে বলছেন, রাবণের চরিত্রে একেবারেই মানানসই নন সইফ। আবার বাকিদের মতে, সইফ যথেষ্ট ভাল অভিনেতা। এর আগে তানাজি ছবিতেও খলনায়কের চরিত্রে তাঁর অভিনয় দক্ষতা দেখিয়েছেন তিনি। তবে প্রভাসের বিপরীতে অভিনয় করতে হলে ওজন আরও বাড়াতে হবে সইফকে।

‘আদিপুরুষ- অধর্মে বিরুদ্ধে ধর্মের বিজয় উৎসব’ ছবির নির্দেশনার দায়িত্বে থাকবেন পরিচালক ওম রাউত। ট্রেড জার্নালিস্ট তরণ আদর্শও টুইট করে জানান এই খবর। লেখেন, ‘ড্রিম টিম। তানাজির পরিচালক ওম রাউতের আগামী ছবিতে অভিনয় করছেন প্রভাস। ছবির নাম আদিপুরুষ। হিন্দি ও তেলুগু ভাষায় তৈরি হবে এই ছবি। এছাড়া তামিল, মালয়ালম, কন্নড় সহ বেশ কয়েকটি আন্তর্জাতিক ভাষায় ডাবিং করা হবে এই ছবি।’

জানা গিয়েছে, আগামী বছর শুরু হবে ছবি শুটিং। ছবি মুক্তি পাবে ২০২২ সালে। এছাড়া তরণ আদর্শের টুইট থেকে আরও জানা গিয়েছে, রামায়ণের উপ‍র নির্ভর করে তৈরি হবে এই ছবির কাহিনি।

ছবির প্রযোজনার দায়িত্বে থাকছেন টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার। প্রভাসের সঙ্গে এটা তাঁর তৃতীয় ছবি হতে চলেছে। ওম রাউতের সঙ্গে এটা তাঁর দ্বিতীয় ছবি হতে চলেছে। এর আগে তানাজি ছবিরও পরিচালক ছিলেন ওম রাউত।

Back to top button