fbpx
টাইমলাইনবিনোদন

প্রধানমন্ত্রীর তহবিল উপেক্ষা করে ইউনিসেফে অর্থসাহায‍্য সইফ-করিনার

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন তারকারাও। বলিউড থেকে টলিউড সব তারকারাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।
করোনার সঙ্গে লড়াইয়ে বলি থেকে টলি অনেক তারকাই এগিয়ে এসেছেন। অক্ষয় কুমার, প্রভাস, বিরাট কোহলি, অনুষ্কা শর্মা, সচিন তেন্ডুলকর সহ আরও অনেকেই। এবার সেই তালিকায় যুক্ত হল সইফ আলি খান ও করিনা কাপুর খানের নাম‍। তবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল পিএম কেয়ারে নয়, সইফ ও করিনা অর্থসাহায‍্য করেছেন ইউনিসেফে।


সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি পোস্ট করেন করিনা। সেখানে তিনি লেখেন, ‘এই কঠিন পরিস্থিতিতে আমাদের সকলের একসঙ্গে এগিয়ে আসা উচিত ও একে অপরকে সাহায‍্য করা উচিত। আমরা তাই সিদ্ধান্ত নিয়েছি ইউনিসেফ, গিভ ইন্ডিয়া ও দ‍্য ইন্টারন‍্যাশনাল অ্যাসোসিয়েশন ফর হিউম‍্যান ভ‍্যালুজকে অর্থদান করার।’ পোস্টের শেষে নিজের ও সইফের নাম ছাড়াও লিখেছেন তৈমুরের নাম। সেইসঙ্গে অন‍্যান‍্যদেরও সাহায‍্য করার আবেদন করেছেন করিনা।

View this post on Instagram

🙏🏻

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

করিনার এই পোস্টের পর কার্যত দুভাগে ভাগ হয়ে গিয়েছে নেটিজেনরা। একপক্ষ সাধুবাদ জানিয়েছে করিনা ও সইফকে এই সিদ্ধান্তের জন‍্য। অপর অংশ প্রশ্ন তুলেছে প্রধানমন্ত্রীর তহবিলে অর্থসাহায‍্য না করে হঠাৎ ইউনিসেফে কেন দান করতে গেলেন তাঁরা।

Back to top button
Close
Close