টাইমলাইনবিনোদন

দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা, সইফ ফাঁস করলেন স্ত্রীর ডেলিভারি ডেট

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনের মধ‍্যেই সুখবর দিয়েছিলেন করিনা কাপুর খান (kareena kapoor khan) ও সইফ আলি খান (saif ali khan)। দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা। এক যৌথ বিবৃতির মাধ‍্যমে তাঁরা জানান এই সুখবর। তখন থেকে অনুরাগীদের মধ‍্যে উত্তেজনার অন্ত নেই। তৈমুরের পর বলিউড ফের পেতে চলেছে এক তারকা সন্তানকে।

এই মুহূর্তে সইফ করিনা দুজনেই ব‍্যস্ত রয়েছেন নিজেদের শুটিংয়ে। গর্ভাবস্থাতেও শুটিং চালিয়ে যাচ্ছেন করিনা। মাঝে মাঝেই বিভিন্ন ব্র‍্যান্ডের হয়ে ফটোশুট করতে দেখা যায় তাঁকে। গত বছরের শেষের দিকে কিছুদিনের জন‍্য হিমাচল প্রদেষ থেকে ছুটিও কাটিয়ে এসেছিলেন সইফ করিনা ও তৈমুর।


চলতি বছরের শুরুতেই প্রথম সন্তান জন্মের সুখবর দিয়েছেন আরেক পাওয়ার কাপল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। এমন অবস্থায় সকলেরই প্রশ্ন করিনার পরিবারে কবে আসতে চলেছে সেই কাঙ্খিত সুখবর? এবার সেই প্রশ্নেরই উত্তর দিলেন সইফ। ফাঁস করলেন করিনার ডেলিভারি ডেট।

অভিনেতা জানান, ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই ডেলিভারি হবে করিনার। এখন তাঁরা দুজনেই খুব শান্ত ও খুশি মনে রয়েছেন। গত কয়েক মাস এমনি চিন্তা ও ভয়ের মধ‍্যে কেটেছে যে এখনো কিছুটা ভয় পেয়েই রয়েছেন সইফ। তবে বাড়িতে ছোট্ট বাচ্চাদের দৌড়ানোর কথা ভেবেই তাঁর মন আনন্দে ভরে উঠছে।

একটি জনপ্রিয় স্পোর্টস ব্র‍্যান্ডের হয়ে ফটোশুট করতে আগেই দেখা গিয়েছিল করিনাকে। স্পোর্টস ব্রা ও যোগা প‍্যাটে বেবি বাম্প দেখিয়ে একটি সেলফি শেয়ার করেছিলেন তিনি। সম্প্রতি প্রকাশ‍্যে আসে সেই ফটোশুটেরই দুটি ছবি। নিজেই ইনস্টা হ‍্যান্ডেলে ছবি দুটি শেয়ার করেন করিনা।

গোলাপি স্পোর্টস ব্রা, যোগা প‍্যান্ট ও জ‍্যাকেট পরে যোগা করার ভঙ্গিতে বসেন করিনা। স্পষ্ট দেখা গিয়েছে তাঁর বেবি বাম্প। প্রেগনেন্সি জেল্লা যেন উপচে পড়ছে অভিনেত্রীর। ক‍্যাপশনে তিনি লেখেন, ‘একটু যোগা, একটু শান্তি’। এই ছবি দুটি ছাড়া একটি ভিডিও শেয়ার করেন করিনা। মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে গিয়েছে ছবি ও ভিডিওটি।

Back to top button