fbpx
অন্যান্য খেলাধুলাখেলাটাইমলাইনরাজনীতি

বিজেপিতে যোগ দেওয়ার জন্য সাইনা নেহওয়ালকে খোঁচা দিয়ে টুইট করলেন দেশের আরেক ব্যাডমিন্টন তারকা।

সামনেই দিল্লির বিধানসভা নির্বাচন, ঠিক তার আগে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন দেশের ব্যাডমিন্টনের অন্যতম প্রধান মুখ সাইনা নেহওয়াল। তারপর থেকেই এই হায়দ্রাবাদি শাটলার দেশের বিভিন্ন প্রান্ত থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন। শুধুমাত্র শুভেচ্ছা বার্তাই নয় সেই সাথে বিজেপিতে যোগ দেওয়ার জন্য সাইনাকে খোঁচাও দিয়েছেন অনেকে।

এমনকি সাইনার বেশ কিছু ভক্তও তাকে খোঁচা দিয়েছেন। অনেকেই আবার কটাক্ষের সুরে বলেছেন সাইনার ব্যাডমিন্টন কেরিয়ার শেষ পথে সেই জন্যই তিনি রাজনীতিতে যুক্ত হয়েছেন। তবে সেই সব কথায় কান না দিয়ে এই মুহূর্তে রাজনৈতিক জীবন নিয়ে এগিয়ে যেতে চান সাইনা। জানা গিয়েছে দিল্লির বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রতিনিধিত্ব করতে চলেছেন সাইনা নেহওয়াল।

বিজেপিতে যোগদান করার পর সাইনা বলেছিলেন আমি নিজে একজন পরিশ্রমী মানুষ, তাই যে সকল মানুষ পরিশ্রম করেন আমি তাদের খুব পছন্দ করি। এমনই একজন মানুষ হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, উনি দিনের পর দিন দেশের হয়ে পরিশ্রম করে চলেছেন। মোদি স্যারকে দেখে আমি খুবই অনুপ্রেরণা পাই, তাই উনার অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে আমি বিজেপিতে যোগদান করেছি। রাজনৈতিক মঞ্চ থেকে আমি দেশের হয়ে আরও কাজ করতে চাই।

সাইনার এই বক্তব্যের জন্যই সাইনাকে খোঁচা দিলেন দেশের আরেক ব্যাডমিন্টন তারকা জোয়ালা গাট্টা। তিনি টুইটারে লেখেন “এই প্রথমবার কাউকে দেখলাম যে এখনই খেলার জগতে এসেছিলেন আবার এমনই রাজনীতিতে যোগদান করলেন।” এরপর সাইনার ভক্তদের আক্রমনের মুখে পড়তে হয় জোয়াল কে। তারপর অবশ্য পরিস্থিতি সামাল দিতে সাইনাকে তার রাজনৈতিক জীবনের জন্য শুভেচ্ছাবার্তা পাঠান তিনি।

Back to top button
Close
Close