ক্রিকেটখেলাটাইমলাইনIPL

নতুন লুকে ধোনিকে দেখে আদুরে পোষ্ট দিলেন সাক্ষী, বললেন ফের ধোনির প্রেমে পড়েছেন তিনি

বাংলা হান্ট ডেস্কঃ করোনা ভাইরাসের কারণে সারা বিশ্বের সাথে সাথে ভারতবর্ষেও দীর্ঘদিন ধরে লকডাউন চলেছে। আর সেই লকডাউন এর সময়টা পুরোপুরি ভাবে গৃহবন্দি অবস্থায় কাটিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। লকডাউনের পুরো সময়টা রাঁচিতে নিজের বাড়িতেই পরিবারের সঙ্গে কাটিয়েছেন তিনি। সেই সময় সোশ্যাল মিডিয়ায় ধোনির একটি ফটো ভাইরাল হয়েছিল যেখানে সাদা চুল এবং দাঁড়িতে ধোনিকে দেখা যায়। ধোনির সেই সাদা চুল আর দাড়ি দেখে আফসোস করেছিলেন ধোনির লক্ষ লক্ষ ভক্তরা। অনেকেই বলেছিলেন এই ভাবে সাদা চুল এবং সাদা দাড়ি নিয়ে কখনোই কোনো ক্রিকেটারকে বাইশগজে মানায় না।

তবে সে সব এখন অতীত, আইপিএলের প্রথম ম্যাচ থেকেই একেবারে অন্য অবতারে পাওয়া গেল বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ককে। আইপিএলে প্রথম ম্যাচে মাঠে নেমেই ধোনিকে দেখা গেল একেবারে অন্য লুকে। আগের থেকে এখন অনেক বেশি পেশীবহুল যা দেখে তাক লেগে যাবে যেকোনো মানুষের। এছাড়া ধোনির সেই সাদা চুল এবং দাড়িও উধাও। ধোনিকে দেখে বোঝা যাচ্ছিল না যে ধোনির বয়স এখন 40 ছুঁই ছুঁই। দেখে মনে হচ্ছিল সেই পুরনো ধোনিই যেন মাঠে নেমেছে।

আর ধোনির এই লুক তার ভক্তদের সঙ্গে সঙ্গে অবাক করে দিয়েছেন ধোনির স্ত্রী সাক্ষী ধোনিকেও। ধোনি এই নতুন লুক দেখে যেমন অবাক হয়েছেন তার কোটি কোটি ভক্তরা তেমনি ধোনির এই নতুন লুক দেখে অবাক হয়েছেন তার স্ত্রীর সাক্ষী ধোনিও। আর ধোনির এমন লুক দেখে নিজের আবেগ ধরে রাখতে পারেননি তিনি। সাক্ষী জানিয়েছেন তিনি ফের নতুন করে তার বরের প্রেমে পড়েছেন।

Back to top button