টাইমলাইনখেলাক্রিকেট

লাথি মেরে স্ট্যাম্প ভেঙে ফের বিতর্কে সাকিব, দেখুন ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ গত কয়েক বছর ধরে ক্রিকেট মাঠে অন্যতম বিতর্কিত চরিত্র সাকিব আল হাসান। বিতর্ক যেন কিছুতেই তার পিছু ছাড়ছে না। ফের একবার বিতর্কে জড়িয়ে পড়লেন সাকিব আল হাসান। শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল মহমেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেড। আর এই ম্যাচেই বিতর্কিত ঘটনা ঘটালেন বাংলাদেশের প্রাপ্তন অধিনায়ক।

ঘটনার সূত্রপাত হয় সাকিবের দলের পঞ্চম তম ওভারে। সেই ওভারে বল করতে এসেছিলেন সাকিব। ওভারের শেষ বলটি দারুন করেছিলেন সাকিব, পরাস্ত করেছিলেন বাংলাদেশের অন্যতম সেরা ক্রিকেটার মুশফিকুর রহিমকে। কিন্তু আম্পায়ার সাকিবের এলবিডব্লিউর আবেদন নাকচ করে দেন। আর তারপরই মাথা ঠিক রাখতে পারেননি সাকিব। মুহূর্তের মধ্যে লাথি মেরে স্ট্যাম্প ভেঙে দেন তিনি। পরের ওভারে ফের আম্পায়ারের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন সাকিব। সেই সময় স্ট্যাম্প তুলে মাটিতে আছাড় মারেন তিনি।

ক্রিকেট মাঠে এমন লজ্জাজনক ঘটনা ঘটানোর পর সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েছেন সাকিব। তিনি জানিয়েছেন, “যারা ঘরে বসে খেলা দেখছেন তাদের মনে দুঃখ দেওয়ার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দেবেন। আমার মতো অভিজ্ঞ ক্রিকেটারের কখনো এটা করা উচিত নয়, ভবিষ্যতে এমন কাজ হবে না।”
তবে ক্ষমা চাইলেও মাঠের ভেতর এমন কাজ করার জন্য সাকিব বড়সর শাস্তির মুখে পড়তে চলেছে বলে মনে করছেন সকলে।

Related Articles

Back to top button