টাইমলাইন

পশ্চিমবঙ্গে বিজেপির সাহায্য করবে আসাদউদ্দিন ওয়াইসি, ভগবান উনাকে শক্তি দিক: সাক্ষী মহারাজ, বিজেপি সাংসদ

বাংলার ২০২১ বিধানসভা নির্বাচনের জন্য আরও একবার সমস্ত রাজনৈতিক দলগুলি কোমর বেঁধে নেমে পড়েছে। এই পরিপ্রেক্ষিতে AIMIM পার্টির নেতা আসাদউদ্দিন ওয়াইসি বড়ো ঘোষণা করেছেন। বাংলার ও উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে আসাউদ্দিন ওয়াসির পার্টি বলেছেন যে উনার পার্টি দুই রাজ্যেই লড়বে। এসবের মধ্যে বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ এমন মন্তব্য করেছেন যা রাজনীতিতে চাঞ্চল্য ছড়িয়েছে।

সাক্ষী মহারাজ দাবি করেছেন, যে আসাউদ্দিন ওয়াসির পার্টি বিহার বিধানসভা নির্বাচনে বিজেপির সাহায্য করেছে।মহারাজ এও বলেছেন যে বিহারের মতো পশ্চিমবঙ্গ ও  উত্তরপ্রদেশেও আসাউদ্দিন ওয়াসির পার্টি বিজেপির সাহায্য করবে। বিজেপি সাংসদ বলেছেন, AIMIM পার্টি দুই রাজ্যের বিধানসভা নির্বাচনে অংশ নেওার কারনে বিজেপির জিততে সুবিধা হবে।

IMG 20210114 174034 Bangla Hunt Bengali News

সাক্ষী মহারাজের কথায়, “এটা ইশ্বরের কৃপা, ঈশ্বর উনাকে শক্তি দিক। উনি বিহারে আমাদের সাহায্য করেছেন  এবার উত্তরপ্রদেশের পঞ্চায়েত ও বিধানসভা নির্বাচনে এবং পশ্চিমবঙ্গের নির্বাচনেও আমাদের সাহায্য করবেন। উন্নাও থেকে দিল্লি যাওয়ার সময় রাস্তায় মিডিয়া কর্মীদের সাথে কথা বলেন সাক্ষী মহারাজ।

অন্যদিকে আসাউদ্দিন ওয়াসি সাক্ষী মহারাজের কথার উপর আপত্তি প্রকাশ করেছেন। AIMIM  নেতা স্পষ্ট বলেন যে উনার সংগঠনের সাথে বিজেপির কোনও লেনদেন নেই। প্রসঙ্গত, AIMIM কে অনেকে বিজেপির B টীম বলে কটাক্ষ করেছেন। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও আসাউদ্দিন ওয়াসির পার্টিকে বিজেপির সেকেন্ড টীম বলেছেন।

আসাউদ্দিন ওয়াসির পার্টি বিজেপির থেকে টাকা খেয়ে পশ্চিমবঙ্গে নির্বাচন লড়বে বলে অভিযোগ তুলেছেন মমতা ব্যানার্জি। এ সমস্ত কিছুর মধ্যে বিজেপি সাংসদ সাক্ষী মহারাজের মন্তব্য এই বিতর্ককে আরও উস্কে দিল তা নিয়ে কোনও সন্দেহ নেই।

Back to top button