বিনোদনভারত

“কভি ইদ কভি দিওয়ালি” ছবিতে নতুন জুটি বাধতে চলেছেন সালমান অক্ষয়

বাংলাহান্ট ডেস্ক :ভাইজানের কোন ছবি মুক্তি পাওয়ার পর তার ভক্তরা যে কতটা অপেক্ষা করে থাকে নতুন ছবির জন্য সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখেনা। গত শুক্রবার ১০ই জানুয়ারি সাল মান খান তার টুইটারে  আক্যাউনটে  টুইট করে তার নতুন ছবির কথা জানান। তার আসন্ন ছবিতে তিনি জুটি বাধতে চলেছেন খিলাড়ির সাথে, অর্থাৎ পর্দায় সাল মানের পাশে দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবির নাম “কভি ইদ কভি দিওয়ালি”।

এই ছবির প্রযোজনায় থাকবেন সাজিদ নান্দিওয়ালা এবং ছবির পরিচালনায় থাকবেন ফারহাদ সামজি। এই ছবিতে যে আবার বলিউডকে একটা কমেডি ছবি দিতে চলেছে সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখেনা। এই ছবিতে ২০২১ এর ইদে দেখতে পাওয়া যেতে পারে এমনটাই আশা রাখছেন সালমানের ভক্তরা।

 

 

 

এই ছবি ছাড়াও আগামী ইদে সালমান খান এবং অক্ষয় কুমারের নতুন ছবি আসতে চলেছে।সেই ছবি যে নতুন করে বক্স অফিসে সাড়া ফেলবে তা বলাই যায় । ইদের দিনে মুক্তি পেতে চলেছে সালমান খান অভিনীত “রাধে” এবং অপরদিকে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনিত “লক্ষ্মীবম্ব”। এই ছবির টুইট করার পর অক্ষয় কুমার আবার টুইট করে জানান এই ছবির নাম “কভি ইদ কভি দিওয়ালি” বদলে যদি “কভি ইদ কভি ক্রিসমাস” করা হতো তাহলে বেশ মজাদার হতো। কিন্তু সেই অবশ্য ভাইজান কোনও মতামত দেননি ।

সম্প্রতি ২০১৯ এ সাল মান খান অভিনীত “দাবাং ৩” মুক্তি পাওয়ার সপ্তাহখানেক পরেই অক্ষ্য কুমার অভিনীত “গুড নিউজ” মুক্তি পায় । “দাবাং৩” এর তুলনায় “গুড নিউজ” কিন্তু বক্স অফিসে বেশী হিট করেন এমনকি বেশী প্রশংসিত হয়। আবার চলতি বছরেও একই দিনে দুজনের ছবি মুক্তি পেতে চলেছে ইদের দিন। এখন সব মিলিয়ে দুজনের জুটি বাঁধার পর সেই ছবি কতটা হিট করবে সেটাই দেখার বিষয় ।

Related Articles

Back to top button