টাইমলাইনবিনোদন

সুশান্ত মামলায় সলমন-করন সহ ৮ তারকার বিরুদ্ধে নোটিশ, শীঘ্রই দিতে হবে আদালতে হাজিরা

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর থেকেই বহু হেভিওয়েট বলিউড তারকারা পড়েছেন নেটিজেনদের সমালোচনার মুখে। বলিউডের নেপোটিজমের কারনেই কোনঠাসা হয়ে পড়েছিলেন সুশান্ত, এমনটাই বক্তব‍্য অনেকের। বলিউডের বেশ কয়েকজন তারকার বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন মুজফফরপুরের আইনজীবী সুধীর ওঝা।

সম্প্রতি জানা গিয়েছে, এই মামলায় মুজফফরপুর জেলা আদালতে ৮ জন তারকার বিরুদ্ধে নোটিশ জারি করে আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। ডিস্ট্রিক্ট কোর্টের নির্দেশ অনুযায়ী সলমন খান (salman khan), করন জোহর (karan johar), আদিত‍্য চোপড়া, সঞ্জয় লীলা বনশালি, ভূষন কুমার, একতা কাপুর, সাজিদ নাদিয়াদওয়ালা ও দীনেশ বিজয়নকে আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।


আগামী ৭ অক্টোবর এই তারকাদের আদালতে হাজির থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সুশান্তের মৃত‍্যুর পরপরই ১৭ জুন মুজফফরপুর আদালতে এই তারকাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১০৯, ০৪, ৩০৬ ও ৫০৬ ধারায় মামলা দায়ের হয়।

মামলা দায়ের করে সুধীর ওঝা দাবি করেন, সুশান্ত সিং রাজপুত আত্মহত‍্যা করেননি। তাঁকে ষড়যন্ত্র করে মারা হয়েছে। মামলা দায়ের হওয়ার তিন মাস পর এই ৮ তারকাকে আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হল। ৭ অক্টোবর সশরীরে বা আইনজীবীর মারফত কোর্টে হাজিরা দিতেই হবে এই তারকাদের।

এছাড়াও তিন তিনটি স্বনামধন‍্য তদন্তকারী সংস্থা দিন রাত লেগে রয়েছে এই মামলা নিয়ে। তবে এখনো পর্যন্ত সিবিআই ও ইডি কাউকে গ্রেফতার না করলেও মাদক যোগে বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো। তার মধ‍্যে রয়েছে রিয়া চক্রবর্তীর নামও।

শোনা যাচ্ছে, সিবিআইও খুব শীঘ্রই এই মামলার নিস্পত্তি করতে চলেছে। সুশান্ত মামলায় মাদক যোগে রিয়া, তাঁর ভাই শৌভিক, দীপেশ সাওয়ান্ত ও কয়েকজন মাদক কারবারীদের ১৪ দিনের জেল হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে আদালত। মাদক কারবারীদের খোঁজে এখনো জারি রয়েছে NCBর তদন্ত।

Back to top button