টাইমলাইনবিনোদনভারত

‘সলমন মূর্দাবাদ’ ধ্বনির মধ‍্যে দিয়ে বন্ধ করা হল ‘বিইং হিউম‍্যান’ দোকান, সলমন-করনের ছবি বয়কটের দাবি বিহারে

বাংলাহান্ট ডেস্ক: বিহারে (bihar) উঠল ‘সলমন খান (salman khan) মূর্দাবাদ’ ধ্বনি। বন্ধ করা হল সলমনের ‘বিইং হিউম‍্যান’ ব্র‍্যান্ডের দোকান। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর প্রতিবাদে এদিন পথে নামল বিহারবাসী। অভিযোগ উঠছে সুশান্তের মৃত‍্যুর পেছনে সলমন খান, করন জোহরের (karan johar) হাত রয়েছে। সেই ক্ষোভই উগরে দিচ্ছে বিহারবাসী। বিহারে সলমন ও করনের ছবিও দেখানো হবে না বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
প্রশান্ত পটেল উমরাওয়ের টুইটার হ‍্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, সলমন খানের ব্র‍্যান্ড ‘বিইং হিউম‍্যান’ এর দোকানের সামনে বিক্ষোভ দেখাচ্ছে কয়েকজন ক্ষুব্ধ জনতা। দোকান বন্ধ করে দেওয়ার দাবি করেন তাঁরা। সেই সঙ্গে শোনা যায় ‘সলমন মূর্দাবাদ’ ধ্বনি।

ভিডিওর ক‍্যাপশনে লেখা, ‘সুশান্ত রাজপুতের মৃত‍্যুর জন‍্য দায়ী সলমন খান ও করন জোহরের ওপর বিক্ষুব্ধ জনতা। বিহারে এখন সলমন ও জোহরের ছবি এখন চলবে না। অন‍্য রাজ‍্যেও এই ব‍্যবস্থা করা হোক।’ ভিডিওটি মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

https://twitter.com/ippatel/status/1273622693179305985?s=19

ঘরের ছেলের মৃত‍্যুতে কার্যত তোলপাড় চলছে বিহারের পাটনায়। অনেকেই কাঠগড়ায় তুলেছেন পরিচালক করণ জোহর ও অন‍্যান‍্য তারকা সন্তানদের। তাঁদের দাবি, বলিউডের নেপোটিজমের কারনেই সঙ্কটে পড়েছিল সুশান্তের কেরিয়ার। সাদাসিধে ছেলে পেয়ে বলিউডের বহু তারকা নিংড়ে নিয়েছে তাঁকে। বলিউডই বাধ‍্য করেছে সুশান্তকে আত্মহত‍্যা করতে, এমনটাই মত একাংশের।
সেই ক্ষোভ গিয়ে পড়েছে পরিচালক করণ জোহর, সলমন খানদের ওপর। এর আগেই পাটনার রাস্তায় পোড়ানো হয়েছে করণ, সলমনদের কুশপুতুল। রাস্তা জুড়ে চলেছে সুশান্তের অনুরাগীদের বিক্ষোভ। কোথাও কুশপুতুল পুড়িয়ে আবার কোথাও মোমবাতি মিছিল করে চলেছে বিক্ষোভ প্রদর্শন। উঠেছে সলমন, করণ জোহরদের বয়কট করার দাবিও।

Related Articles

Back to top button