টাইমলাইনবিনোদনভিডিও

মানবিক সলমন, বিশেষভাবে সক্ষম শিশুদের হাত ধরে নাচলেন ভাইজান, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: আবারো মানবিক অবতারে দেখা গেল সলমন খানকে (salman khan)। বিশ্ব ডাউন সিনড্রোম দিবসে বিশেষ ভাবে সক্ষম শিশুদের হাত ধরে নাচতে দেখা গেল ভাইজানকে। বর্ষীয়ান অভিনেত্রী বিনা কাক ও সোনাক্ষী সিনহাকে সঙ্গে নিয়ে শিশুদের সঙ্গে নাচতে দেখা গেল তাঁকে।

উমঙ্গ এর বিশেষ ভাবে সক্ষম শিশুদের জন‍্য এই দিনটা তুলে রেখেছিলেন সলমন। এদিন খুদেদের সঙ্গে ওদের মতো করেই মিশে গেলেন ভাইজান। প্রিয় অভিনেতাকে কাছে পেয়ে তাঁকে রীতিমতো ঘিরে ধরেছিল শিশুরা। তাদের সঙ্গে নাচার অনুরোধ জানায় তারা সলমনকে।


কাউকেই ফিরিয়ে দেননি অভিনেতা। হুইলচেয়ারে বসা শিশুদের হাত ধরে নাচতে দেখা যায় তাঁকে। আবার কয়েকজন তাঁর হাত ধরে নাচার জন‍্য টানলে তাদের সঙ্গেও ফের কোমর দোলান সলমন। সঙ্গে ছিলেন বীনা কাক ও সোনাক্ষী সিনহা। ভিডিওটি নিজেই ইনস্টাতে শেয়ার করেছেন সলমন আর সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

সম্প্রতি শুটিং থেকে কিছুদিনের জন‍্য সময় বের করে জঙ্গল সাফারিতে গিয়েছিলেন সলমন। বর্ষীয়ান অভিনেত্রী বীনা কাক জয়পুরে জঙ্গল সাফারির ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে সলমন খান ও ভাইজানের বডিগার্ড শেরাকে। জঙ্গল সাফারি করার ছবিটি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করে বীনা কাক লিখেছেন, ‘সাফারিতে বেরিয়েছি’।

গত বছরের শেষেও বীনার সঙ্গে দেখা গিয়েছিল সলমনকে। দেশি উনুনে নিজে হাতে রান্না করতে দেখা গিয়েছিল সলমনকে। উনুনের উপর কড়াই চাপিয়ে নিজে হাতে রান্না করছিলেন অভিনেতা। আর তাঁকে সাহায‍্য করছিলেন বর্ষীয়ান অভিনেত্রী বীনা কাক। অভিনেত্রী নিজেই ভিডিওটি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেন।

রান্নার মাঝে বীনা কাকের সঙ্গে খুনসুটি করতেও দেখা যায় সলমনকে। রান্নার উপকরণের বাটি হাতে নিয়ে তিনি অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন এটা কি? উত্তরে বীনা কাক বলেন, ‘আপনি রান্না করছেন আপনি বলুন’। সলমন মজার ছলে উত্তর দেন এটা ভুসি। তাঁর এমন মজার মন্তব‍্যে হেসে ফেলেন বীনা কাকও। তুমুল ভাইরাল হয়েছিল ভিডিওটি।

Back to top button