টাইমলাইনবিনোদন

শুটিংয়ের ফাঁকে রাজস্থানি খাবারের স্বাদ, ডায়েট ভুলে কবজি ডুবিয়ে খেলেন সলমন

বাংলাহান্ট ডেস্ক: কড়া ডায়েটের মধ‍্যে থাকতে হয় তারকাদের। বিশেষ করে যদি সলমন খানের (salman khan) মতো ৫৬ তেও তাগড়াই চেহারা ধরে রাখতে হয়, তবে পরিশ্রম ও রসনায় লাগাম টানা বাধ‍্যতামূলক। কিন্তু তাই বলে কি সব সময় পেটে খিদে মুখে লাজ নিয়ে চলতে হবে? এক্কেবারে না। খোদ ভাইজানও মাঝেমধ‍্যে নিয়ম ভেঙে সুস্বাদু খাবারে কবজি ডোবান।

সম্প্রতি এমনি একটি ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। অভিনেত্রী তথা সলমনের ঘনিষ্ঠ বন্ধু বীনা কাক (bina kak) ছবিটি শেয়ার করেছেন নেটমাধ‍্যমে। ছবিতে দেখা যাচ্ছে, একটি বড়সড় খাবার টেবিলে বসে রাজস্থানি খাবারের স্বাদ নিচ্ছেন সলমন। পাশেই বসে ভাই আরবাজ খান। চেটেপুটে ডাল বাটি চুরমা খেতে দেখা গিয়েছে তাঁদের।


সলমনের পোশাক ডিজাইনার অ্যাশলি রেবেলো বীনা কাককে ধন‍্যবাদ জানিয়েছেন এই সুস্বাদু খাবারগুলি পাঠানোর জন‍্য। এর আগেও বর্ষীয়ান অভিনেত্রীর সঙ্গে রান্না করতে দেখা গিয়েছিল সলমনকে। দেশি উনুনের উপর কড়াই চাপিয়ে নিজে হাতে রান্না করছিলেন অভিনেতা। আর তাঁকে সাহায‍্য করছিলেন বর্ষীয়ান অভিনেত্রী বীনা কাক। অভিনেত্রী নিজেই ভিডিওটি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেন।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘টাইগার থ্রি’ এর শুটিং সারছেন সলমন। বৃহস্পতিবার তিনি একটি ছবি শেয়ার করে ইঙ্গিত দেন সম্ভবত শুক্রবারই আসতে চলেছে ছবির টিজার। অভিনেতার শেয়ার করা ছবিতে তাঁর মাথায় স্কার্ফ জড়ানো রয়েছে। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘বিজ্ঞাপন, ট্রেলার সব পোস্ট করতে হবে। নিজেদেরই তো ব্র‍্যান্ড তাই না… বোঝা গেল? সব শুনতে পাচ্ছি। আমি দেখতে পাচ্ছি, শুনতেও পাচ্ছি। আজ একটা পোস্ট, কাল একটা টিজার।’

এরপরেই গুঞ্জন শুরু হয়েছে, আজই হয়তো প্রকাশ‍্যে আসতে পারে টাইগার থ্রি এর টিজার। ছবিতে খলনায়কের চরিত্রে রয়েছেন ইমরান হাশমি। এছাড়াও জ‍্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে ‘কিক ২’ এবং পূজা হেগড়ের সঙ্গে ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতেও অভিনয় করছেন সলমন।

Related Articles

Back to top button