টাইমলাইনবিনোদনভিডিও

ভাগ্নী আয়াতকে কোলে নিয়ে বাঁদরদের খাবার খাওয়াচ্ছেন সলমন, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: নিজে এখনো ব‍্যাচেলর হলেও শিশুদের সঙ্গে যে ভালই মিশে যান সলমন খান (salman khan) তা বলার অপেক্ষা রাখে না। ভাগ্নে আহিলের সঙ্গে তাঁর গভীর সম্পর্কের কথা সকলেই জানেন। দুজনের খুনসুটির মুহূর্ত প্রায়ই ভাইরাল (viral) হয় সোশ‍্যাল মিডিয়ায়। আহিলের থেকে বেশ কিছুটা ছোট হলেও ভাগ্নি আয়াতও (ayat) সলমনের খুব কাছের।

মামা ভাগ্নীর মিষ্টি ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। সম্প্রতি এমনি একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন বলিউডের ভাইজান। শুটের ফাঁকে প্রায়ই বাঁদরদের খাবার দেন সলমন। এবারে তাঁর সঙ্গী হল ছোট্ট আয়াত। ভিডিওতে দেখা যাচ্ছে, ভাগ্নীকে কোলে নিয়ে বাঁদরদের খাবার খাওয়াচ্ছেন সলমন। মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত লাইকের সংখ‍্যা নয় লক্ষ।


এর আগে ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ’ ছবির শুটিংয়ের ফাঁকেই আয়াতের সঙ্গে খেলায় মেতেছিলেন সলমন। পাহাড় ব‍্যাকগ্রাউন্ডে রেখে আয়াতকে কোলে নিয়ে গান গাইছেন সলমন। ভিডিওটির সঙ্গে সলমনেরই ছবির ‘তু যো মিলা’ গানটি এডিট করা হয়েছে। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছিলেন সলমনের বোন অর্পিতা।

সলমন খানের জন্মদিনের দিনই তাঁর ভাগ্নী আয়াতের জন্মদিন। গত বছর অভিনেতার জন্মদিনেই ভাগ্নী আয়াতও এক বছরে পা দিয়েছে। তাই করোনা আবহের মধ‍্যেও সেলিব্রেশনের মেজাজ ছিল দুগুণ। তবে শুধু মাত্র সলমনের পরিবার ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু বান্ধবের উপস্থিতিতেই হয় বার্থডে পার্টি। উপস্থিত পাপারাৎজিদের মাধ‍্যমে অনুরাগীদের করোনার বিধি নিষেধ মানার অনুরোধও করেন সলমন।

Related Articles

Back to top button