টাইমলাইনবিনোদন

শিশু পাচারের সঙ্গে যুক্ত সলমন! অভিনেতার ধর্ম টেনে কুৎসিত অভিযোগ প্রতিবেশীর

বাংলাহান্ট ডেস্ক: প্রতিবেশীর সঙ্গে আইনি ঝামেলায় জড়িয়েছেন সলমন খান (salman khan)। পানভেলে নিজের ফার্ম হাউসের প্রতিবেশীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। বিবাদের সমাধান তো দূরে থাক, যত দিন এগোচ্ছে ততই পরিস্থিতি আরো ঘোরালো হয়ে উঠছে। এবার সলমন অভিযোগ করেছেন, এই বিবাদের মধ‍্যে প্রতিবেশী ইচ্ছাকৃত ভাবে তাঁর ধর্মকে টেনে আনছেন।

কেতন কক্কর নামে ওই প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন ভাইজান। বৃহস্পতিবার কেতন কক্করের সোশ‍্যাল মিডিয়া পোস্ট ও সাক্ষাৎকার থেকে কিছু অংশ আদালতের সামনে পড়ে শুনিয়েছেন সলমনের আইনজীবী প্রদীপ গান্ধী।


আইনজীবীর দাবি, সেই পোস্টে অভিযোগ করা হয়েছে সলমন ‘ডি গ‍্যাং এর ফ্রন্ট ম‍্যান’। রাজ‍্য তথা কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নাকি বিশেষ চেনা পরিচয় রয়েছে তাঁর। শুধু তাই নয়, সলমনের ধর্ম নিয়েও কটাক্ষ করেছেন ওই ব‍্যক্তি। পাশাপাশি অভিযোগ করা হয়েছে, অভিনেতা শিশু পাচারের সঙ্গে যুক্ত এবং তাঁর ফার্ম হাউসে বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রীর লাশও কবর দেওয়া রয়েছে!

অভিনেতার আইনজীবীর অভিযোগ, কোনো প্রমাণ ছাড়াই এই কথাগুলি বলেছেন কেতন কক্কর। সবটাই তাঁর উর্বর মস্তিষ্কের কল্পনা। শিক্ষিত হওয়া সত্ত্বেও সলমনের বিরুদ্ধে এমন ঘৃণ‍্য অভিযোগ আনছেন কেতন। তাঁর সম্মানে আঘাত হানা হয়েছে বলেও অভিযোগ করেছেন আইনজীবী। আইনজীবী আরো বলেন, ইচ্ছাকৃত ভাবে সলমনের ধর্মকে ঝগড়ার মাঝে টেনে আনছেন কেতন। অথচ অভিনেতার মা একজন হিন্দু। তাঁর ভাইরাও হিন্দু মহিলাদের বিয়ে করেছেন।

সলমনের আইনজীবী আর্জি জানিয়েছেন, সোশ‍্যাল মিডিয়া প্ল‍্যাটফর্ম থেকে যেন অভিনেতার বিরুদ্ধে সমস্ত অপমানজনক বিষয় সরিয়ে দেওয়া হয়। সলমন বা তাঁর পানভেলের ফার্ম হাউসের বিরুদ্ধে কোনো রকম মানহানিকর পোস্ট যাতে প্রকাশ না করা হয় তার আর্জি আদালতের কাছে জানিয়েছেন আইনজীবী।

Related Articles

Back to top button