টাইমলাইনবিনোদন

পঞ্চাশ পেরিয়েও অবিবাহিত সলমন, ২৩০০ কোটি টাকার সম্পত্তি কাকে দিয়ে যাবেন? জানালেন অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’ এর তকমা একমাত্র সলমন খানেরই (salman khan) প্রাপ‍্য। বয়স পঞ্চাশের ঘরে পৌঁছে গেলেও এখনো বিয়ের নামগন্ধ করছেন না তিনি। ভবিষ‍্যতে আর করবেন বলে মনেও হয় না। সলমন নিজেই একথা স্বীকার করেছিলেন একবার। তবে তাঁর বিপুল সম্পত্তির অধিকারী কে হবে?

জানা যায়, সলমনের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩৬০ ডলার। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ২৩০৪ কোটি। ইন্ডাস্ট্রিতে সর্বাধিক সম্পত্তির মালিক অমিতাভ বচ্চন। দ্বিতীয় স্থানেই রয়েছেন সলমন খান। তাঁর বাৎসরিক আয়ের পরিমাণ প্রায় ১৬৫ কোটি। তবে করোনাকালে তাঁর আয় আরো বেড়েছে।


ছবি, বিজ্ঞাপনের পাশাপাশি টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস’ এর সঞ্চালনাও করেন তিনি। সেখান থেকে একটা বড় অঙ্কের টাকা আয় হয় সলমনের। বিশেষ করে লকডাউনের পর থেকে পারিশ্রমিক আরো বাড়িয়ে দিয়েছেন তিনি। যে কারণে অভিনেতার আয়ও বেড়ে দাঁড়িয়েছে প্রায় ২০০ কোটি টাকায়।

কিন্তু সলমন যদি বিয়েই না করেন তবে তার উত্তরসূরী হিসেবে এত বিপুল পরিমাণ ঐশ্বর্য ভোগ করবে কে? সলমন নিজেও এ বিষয়ে যথেষ্ট ওয়াকিবহাল। সেই মতোই ব‍্যবস্থাও করেছেন তিনি। একটি সাক্ষাৎকারে সলমন জানিয়েছিলেন, তিনি হয়তো ভবিষ‍্যতেও বিয়ে করবেন না। তাই তাঁর সমস্ত সম্পত্তি ট্রাস্টের নামে করে দিয়ে যাবেন। যদি বাস্তবিকই ভবিষ‍্যতে কোনোদিন তিনি বিয়ে করে উঠতে না পারেন তবে সব সম্পত্তিই যাবে ট্রাস্টের অনুদানে।


প্রসঙ্গত, আপাতত চুটিয়ে ব‍্যাচেলর জীবন উপভোগ করছেন সলমন। সেই সঙ্গে এক নাগাড়ে কাজও করে চলেছেন। সম্প্রতি সুপারস্টারদের জমানা শেষ হওয়ার ব‍্যাপারে তিনি বলেন, “গত চার প্রজন্ম ধরে আমি এটা শুনে আসছি যে, ‘এটাই শেষ প্রজন্ম’। তরুণ প্রজন্মর জন‍্য অত সহজে আমরা সবকিছু ছেড়ে দেব না। ওদের হাতে আমরা ধরিয়ে দেব না। পরিশ্রম করো ভাই। পঞ্চাশ পেরিয়েও পরিশ্রমই করছি, তোমরাও করো।”

Related Articles

Back to top button