fbpx
টাইমলাইনবিনোদন

এবার কী ৩৩ বছরের ছোট অভিনেত্রীর প্রেমে পড়লেন সলমন?

বাংলাহান্ট ডেস্ক: তিনি বলিউডের সবথেকে ‘এলিজিবল ব্যাচেলর’। যদিও ৫৩ বছরের জীবনে নয় নয় করেও কম বার তিনি প্রেমে পড়েন নি। বুঝতেই পারছেন সলমন খানের কথাই বলা হচ্ছে। সম্প্রতি বলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে ফের প্রেমে পড়েছেন ভাইজান। তবে এবার নাকি ৩৩ বছরের ছোট অভিনেত্রীর সঙ্গে।

‘লভযাত্রী’ ছবির নায়িকা ওয়ারিনা হুসেনকে মনে আছে নিশ্চয়ই। অভিষেক ছবিতেই তিনি তাক লাগিয়েছিলেন দর্শকদের। তাঁর বিপরীতে ছিলেন সলমন খানের ভগ্নীপতি আয়ুষ শর্মা। যদিও বক্সঅফিসে ছবিটি খুব বেশি সাফল্য অর্জন করতে পারেনি, তবে ওয়ারিনা কিন্তু দর্শকদের মনে ছাপ ফেলতে সক্ষম হয়েছিলেন। সেই ওয়ারিনাকেই এবার দেখা যাবে সলমনের সঙ্গে গানের তালে পা মেলাতে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মুন্না বদনাম হুয়া’ গানে আইটেম গার্ল হিসাবে দেখা যাবে ওয়ারিনাকে। ৩৩ বছরের ছোট এই অভিনেত্রীর প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন সলমন।

বিটাউনের হাওয়ায় এখন এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। প্রসঙ্গত, ভগ্নীপতির অভিষেক ছবির নায়িকার জন্য ওয়ারিনাকে সলমনই পছন্দ করেছিলেন। তবে কী তখন থেকেই ভাললাগার সূত্রপাত? শেষপর্যন্ত ওই ধূসর-নীল চোখের প্রেমেই পড়লেন ভাইজান? অনেকরকম জল্পনা কল্পনাই চলছে।

তবে সলমন বা ওয়ারিনা কেউই এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি। যদিও ওয়ারিনার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল খুললেই চোখে পড়বে সলমনের সঙ্গে তোলা বেশ কিছু ছবি। উল্লেখ্য, এর আগে ক্যাটরিনার সঙ্গেও সলমন সম্পর্কে ছিলেন বলে জানা গিয়েছিল। এই মুহূর্তে ইউলিয়া ভান্টুর নামে এক মডেলের সঙ্গে তিনি সম্পর্কে জড়়িয়েছেন বলে খবর।

Close
Close