টাইমলাইনবিনোদন

৬২-তেই প্রয়াত সলমনের ‘কিক’ ছবির সহ অভিনেতা, করেছেন ৮০ টি ছবিতে কাজ

বাংলাহান্ট ডেস্ক: টিনসেল টাউনে আবারো তারকা প্রয়াণের খবর। মৃত‍্যু হল সলমন খানের ‘কিক’ (kick) ছবির সহ অভিনেতা অরুণ বর্মার (arun verma)। দীর্ঘ অভিনয় কেরিয়ারে ৮০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। বৃহস্পতিবার ভোপালে মৃত‍্যু হয় তাঁর। একাধিক অঙ্গপ্রত‍্যঙ্গ বিকল হওয়াতেই অভিনেতার মৃত‍্যু হয়েছে বলে খবর। তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।

প্রয়াত অরুণ বর্মার ভাগ্নে অমিত মামার মৃত‍্যুর খবর জানান সংবাদ মাধ‍্যমকে। বৃহস্পতিবার রাত প্রায় ২ টো নাগাদ প্রয়াত হন তিনি। জানা যাচ্ছে, অভিনেতার মস্তিষ্কে ব্লকেজ ছিল। পরবর্তীকালে ফুসফুস সহ একাধিক অঙ্গপ্রত‍্যঙ্গ বিকল হয়ে যায় তাঁর। কিডনি বিকল হয়েই মৃত‍্যু হয় অরুণ বর্মার।

বৃহস্পতিবারই বিকেল চারটে নাগাদ শেষকৃত‍্য সম্পন্ন হয় অভিনেতার। তাঁর পরিবারের সদস‍্য ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা উপস্থিত ছিলেন শেষকৃত‍্যে। ১৯৮৭ সালে সানি দেওল অভিনীত ‘ডাকাইত’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন অরুণ। এরপর একে একে নায়ক, প্রেম গ্রন্থ, খলনায়ক, হিরোপন্তির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

সলমনের সঙ্গে কিক ও মুঝসে শাদি করোগি ছবিতে অভিনয় করেছেন অরুণ। সম্প্রতি কঙ্গনা রানাওয়াত পরিচালিত ‘টিকু ওয়েডস শেরু’ ছবির কাজ শেষ করেন তিনি। উল্লেখ‍্য, এটাই তাঁর জীবনের শেষ ছবিও হতে চলেছে। টিকু ওয়েডস শেরু ছবিতে মুখ‍্য চরিত্রে রয়েছেন নওয়াজ উদ্দিন সিদ্দিকী ও অভনীত কউর।

বৃহস্পতিবারই আরো দুই মৃত‍্যুসংবাদ এসেছে বলিউড ইন্ডাস্ট্রি থেকে। মাকে হারিয়েছেন গায়ক শান এবং পিতৃহারা হয়েছেন অভিনেতা শাহির শেখ।বলিউড গায়ক কৈলাশ খের বৃহস্পতিবার সোশ‍্যাল মিডিয়ায় এই দুঃসংবাদ জানিয়েছেন। বছরের শুরুতেই এমন একটা খারাপ খবরে শোক প্রকাশ করেছেন শান অনুরাগীরা।

অপরদিকে বৃহস্পতিবার সকালে খবর আসে, বাবাকে হারিয়েছেন অভিনেতা শাহির শেখও। করোনা আক্রান্ত হয়ে ভেন্টিলেশনে ছিলেন অভিনেতার বাবা। বুধবার রাতেই প্রয়াত হন তিনি। হিন্দি টেলিভিশন অভিনেতা আলি গোনি এই দুঃসংবাদ জানান সোশ‍্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button