টাইমলাইনবিনোদন

গ্রীন কার্পেটে দীপিকাকে দেখে অন্যরকম মুখভঙ্গি করলেন সালমান খান

বাংলা হান্ট ডেস্ক: প্রত্যেক বছরের মতো এবারও আইফার গ্লোরিয়াস গ্রীন কার্পেটের ঝলক ছিল একেবারে চোখ ঝলসে দেওয়ার মতো। সলমন খান থেকে রণবীর সিং কিংবা দীপিকা পাডুকন, আলিয়া ভাট, আইফার মঞ্চে হাজির হন বলিউডের সব তাবড় সেলিব্রিটিরা।

আইফার মঞ্চে রণবীর সিং এবারও তাঁর অন্যরকম সাজে, নজর কাড়েন দর্শকদের। নবাগত সারা আলি খানের সাদা রঙের গাউনও ছিল নজরকাড়া। আইপার মঞ্চে বি টাউনের সেলেবরা যখন বিভিন্নরকম পোশাকে হাজির হন, সেই সময় দীপিকা পাডুকনকে দেখে যেন অবাক হয়ে যায় সলমন খান।

View this post on Instagram

I purple you…💜

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। আইফার মঞ্চে হাজির হয়ে সাংবাদিকদের সামনে আসেন দীপিকা পাডুকন। বেগুনি রঙের গাউন পরে সাংবাদিকদের সামনে হাজির হন দীপিকা পাডুকন। বেগুনি রঙের গাউনের সঙ্গে মিলিয়ে দীপিকার মাথায় ছিল ওই একই রঙের একটি ওড়না।

দীপিকা পাডুকনের পোশাকের সঙ্গে ওই ওড়না দেখে অবাক হয়ে যান সলমন খান। দীপিকার মাথার ওড়নার দিকে তাকিয়ে অন্যরকম মুখভঙ্গিও করতে দেখা যায় সলমন খানকে। যেন দীপিকার ওড়নাটি তার কাছে হাস্যকর কোনো বস্তু। দীপিকা এবং সলমন ওই মুহূর্তে একে অপরের দিকে তাকাতেই ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। সলমন, দীপিকার সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

Related Articles

Back to top button