fbpx
টাইমলাইনবিনোদন

এবার ব্রাজিলিয়ান সুন্দরীর সঙ্গে প্রেম করবেন সলমন! ভাইরাল দুজনের ছবি

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ভাইজান বলতে সবাই যাকে একডাকে চেনেন তিনি সলমন খান। বিটাউনের প্রথম সারির তারকাদের মধ্যে তিনি অন্যতম। পঞ্চাশের কোঠা পেরিয়ে গেলেও এখনও একই রকম তরুণ তিনি। বয়স যেন কমেই চলেছে দিনদিন। আর তাঁর সঙ্গে অভিনয় করছেন নতুন নতুন অভিনেত্রীদের সঙ্গে। তাঁদের বয়স সলমনের অর্ধেক হলেও দুজনের অনস্ক্রিন রসায়ন দেখে চোখ কপালে ওঠে সিনেপ্রেমীদের।

নিজের ছবিতে নতুন নতুন মুখ লঞ্চ করতে সলমনের জুড়ি নেই, একথা জানেন সকলেই। এমনকি বিদেশি অভিনেত্রীদেরও নিজের ছবিতে লঞ্চ করেন তিনি। সম্প্রতি জানা গিয়েছে, আরও এক বিদেশি অভিনেত্রীকে ছবিতে লঞ্চ করতে চলেছেন তিনি। তিনি লারিসা বনিসে। এই ব্রাজিলিয়ান অভিনেত্রী তথা মডেলকে এবার দেখা যেতে চলেছে সলমনের ছবিতে।

লারিসা বনিসেকে আগামী ছবিতে লঞ্চ করতে চলেছেন সলমন

এখনও এই বিষয়ে কোনও অফিশিয়াল ঘোষনা করা হয়নি। কিন্তু সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন লারিসা। সেখানে সলমনের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘বলিউডের প্রখ্যাত অভিনেতা সলমনের সঙ্গে কাজ করতে পেরে খুবই ভাগ্যবান মনে করছি নিজেকে। কাজের মধ্যে অনেক কিছু শিখেছি ওনার থেকে। আমি সত্যিই ভাগ্যবতী যে সলমন খানের সঙ্গে কাজ করতে পারছি।’ তাঁর এই পোস্টের পরেই শুরু হয়েছে জল্পনা। সলমনের সঙ্গে আগামী ছবিতে যে তাঁকে নিশ্চিত ভাবেই দেখা যেতে চলেছে সেকথা একরকম স্পষ্টই করে দিয়েছেন লারিসা। এবার শুধু অপেক্ষা অফিশিয়াল ঘোষনার।

প্রসঙ্গত, এর আগে অক্ষয় কুমার ও জন আব্রাহাম অভিনীত ‘দেশি বয়েজ’ ছবির গানে প্রথমবার দেখা গিয়েছিল লারিসাকে। তারপর আর কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে। অপরদিকে সলমন খান এখন প্রস্তুতি নিচ্ছেন তাঁর আগামী ছবি ‘রাধে’র জন্য। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে দিশা পাটানিকে।

Back to top button
Close
Close