টাইমলাইনবিনোদন

কবে বিয়ে করছেন সলমন? খবর ফাঁস করলেন নিজেই!

বাংলাহান্ট ডেস্ক: বয়সের কোঠা আগেই পঞ্চাশ পেরিয়ে গিয়েছে। কিন্তু বিয়ে নিয়ে কোনও উচ্চবাচ্যই করতে শোনা যায়নি তাঁকে। তিনি বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’, সলমন খান। বহুবার বহু অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছে তাঁর নাম। কিন্তু শেষ পর্যন্ত টেকেননি কেউই। কবে বিয়ে করবেন তিনি তাও কেউ জানেন না। যতবারই বিয়ের প্রসঙ্গ উঠেছে ততবারই এড়িয়ে গিয়েছেন সলমন।

অবশেষে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন ভাইজান। তাও আবার গানের মধ্যে দিয়ে। কি অবাক হলেন? আসলে প্রকাশ্যে এসেছে সলমনের একটি নতুন গানের ভিডিও।

‘swag se solo’ গানটির মাধ্যমেই নিজের বিয়ের কথা জানালেন তিনি। এই একটি গানের মাধ্যমেই যাবতীয় প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছেন সলমন। এই গানে তাঁর সঙ্গে পা মেলাতে দেখা গিয়েছে, জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডি সুজাকেও। ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে এই গান।

তবে এর আগে জানা গিয়েছিল, অভিনেত্রী জুহি চাওলাকে বিয়ে করতে চেয়েছিলেন সলমন। জানা যায়, ‘আন্দাজ আপনা আপনা’ ছবির শ‍্যুটিংয়ের সময় গোটা টিম ভ‍্যানকুভার গিয়েছিল। সেখানেই জুহিকে বিয়ের প্রস্তাব দেন সলমন‌ কিন্তু সাফ না করে দেন জুহিও। এই ঘটনার পর থেকে একসঙ্গে আর কাজও করতে চাননি জুহি।

অবশ‍্য তারপর দুজনেই নিজেদের জীবনে ব‍্যস্ত হয়ে পড়েন। জয় মেহতার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন জুহি। স্বামী, ছেলে মেয়েকে নিয়ে তাঁর সুখের সংসার। অন‍্যদিকে অনেকবার অনেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও বিয়ের পিঁড়ি পর্যন্ত আর পৌঁছাতে পিরেননি ভাইজান। বিয়ের কথা উঠলেও প্রতিবারই এড়িয়ে গিয়েছেন তিনি।

Related Articles