টাইমলাইনবিনোদনভিডিও

নেপোটিজম বিতর্কে একের পর এক গুরুতর অভিযোগ, অবশেষে মুখ খুললেন সলমন!

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে গত কয়েক মাস ধরে চলে আসা সোশ‍্যাল মিডিয়ার সবথেকে ‘হট টপিক’ নেপোটিজম (nepotism) নিয়ে মুখ খুললেন খোদ সলমন খান (salman khan)। সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পরপ‍রই নেপোটিজম বিতর্কে নাম জড়িয়েছিল সল্লু মিঞার। কিন্তু কোনোদিনই তাঁকে এই বিষয়ে টুঁ শব্দটাও করতে দেখা যায়নি।

অবশেষে নিজের শো বিগ বসের (bigg boss) ঘরে বহু চর্চিত ও বিতর্কিত নেপোটিজম ইস‍্যু নিয়ে সরব হলেন ভাইজান। কিছুদিন আগেই শো তে দেখা গিয়েছিল রাহুল বৈদ‍্য কুমার শানু পুত্র জান কুমার শানুকে বলছেন নেপোটিজমের দৌলতেই শো তে সুযোগ পেয়েছেন তিনি।


এরই প্রেক্ষিতে এদিন মুখ খোলেন সলমন।সম্প্রতি বিগ বসের একটি প্রোমো ভাইরাল হয়েছে। সেখানে রাহুলকে উদ্দেশ‍্য করে সলমনকে বলতে শোনা যায়, ‘আপনার গানের ক্লাসের টাকা কে দিয়েছিল?’ উত্তরে রাহুল চুপ থাকলে সলমন ফের জানকে জিজ্ঞাসা করেন, তাঁর বাবা কুমার শানু কোনোদিন তাঁকে কোথাও গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন কিনা। জান উত্তর দেন, না‌।

ফের সলমন বলেন, এই ইন্ডাস্ট্রিতে গানের দিকে রাহুলের কোনো ব‍্যাকগ্রাউন্ড আছে? জান ‘না’ বললে ভাইজান বলেন, তাহলে তো আপনার বেশি বড় গায়ক হওয়ার কথা ছিল। সলমনের সাফ বক্তব‍্য, এই ইন্ডাস্ট্রিতে জোর করে কিছুই হয় না। যার থাকার সে ঠিক থাকবে।

প্রসঙ্গত, সম্প্রতি বিগ বসের ঘরে মারাঠি ভাষাকে অপমান করার জন‍্য বড়সড় বিপদের মুখে পড়েন কুমার শানু পুত্র জান কুমার শানু। এই প্রসঙ্গে মুখ খোলেন খোদ গায়ক কুমার শানু। ছেলের হয়ে নিজেই ক্ষমা চান সোশ‍্যাল মিডিয়ায়।

বৃহস্পতিবার কুমার শানুর একটি ভিডিও বার্তা প্রকাশ‍্যে আসে। সেখানে ছেলের হয়ে ক্ষমা চেয়ে তিনি বলেন, ‘আমি শুনেছি আমার ছেলে জান খুব খারাপ একটা কথা বলেছে। এই ৪০-৪১ বছরে আমি যা ভাবতেও পারিনি। যে মহারাষ্ট্র, মুম্বই, মুম্বা দেবী আমাকে আশীর্বাদ দিয়েছে, নাম, যশ, খ‍্যাতি সব দিয়েছে সেই মহারাষ্ট্র সম্পর্কে এমন কথা আমি ভাবতেও পারি না।’

Back to top button