টাইমলাইনবিনোদনভিডিও

সমস্ত সীমা অতিক্রম করল সলমনের ভক্তরা, ভাইরাল ভিডিও দেখে ফুঁসে উঠলেন খোদ ভাইজান

বাংলা হান্ট ডেস্কঃ বলিউড (Bollywood) অভিনেতা সলমন খানের (Salman Khan) অন্তিম দ্য ফাইনাল ট্রুথ (Antim: The Final Truth) সিনেমায় মুক্তি পেয়েছে। ভাইজানকে বড় পর্দায় দেখার জন্য প্রচুর সলমন ভক্তরা সিনেমা হলে গিয়ে ভিড় জমাচ্ছে। তাঁরা সলমনের সিনেমা দেখে এতটাই মুগ্ধ যে, হলের ভিতরেই তাণ্ডব শুরু করে দিয়েছে। আর সেই তাণ্ডবের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video)  হচ্ছে, যেখানে সলমনের সিনেমা দেখে কিছু ভক্তরা এতটাই উৎসাহী হয়ে পড়েন যে, তাঁরা সিনেমা হলের অন্দরেই বাজি পোড়ানো শুরু করে দেয়।

ভিডিও ভাইরাল হতেই সলমন খান এমন কাজ করা ফ্যানদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বোঝানোর প্রচেষ্টা করেছেন। উনি ভাইরাল ওই ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে লেখেন, সিনেমা হলের ভিতরে বাজি পোড়ানো থেকে বিরত থাকুন, এর পরিণাম খুব ভয়ঙ্কর হতে পারে।

সলমন লেখেন, আমি সমস্ত প্রশংসকদের আবেদন করছি যে, তাঁরা যেন সিনেমা হলের ভিতরে বাজি না ফাটায়, এটা ভয়ানক হতে পারে। আপনার পাশাপাশি বাকিদেরও প্রাণ নাশের আশঙ্কা থেকে যায়। আমি সিনেমা হলের মালিকদের কাছেও আবেদন করছি যে, দর্শকদের বাজি নিয়ে হলে প্রবেশ করার অনুমতি দেবেন না। প্রবেশ দ্বারে নিরাপত্তার জন্য ওদের রুখে দিন। সিনেমার আনন্দ উপভোগ করুন। কিন্তু দয়া করে এমন কাজ করবেন না, যাতে মানুষের বিপদ বাড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

সলমন খান দ্বারা শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে যে, তাঁর ভক্তরা সিনেমা হলের ভিতরে ঢুকে বই দেখার সময় এতটাই আবেগি হয়ে পড়ে যে, তাঁরা হলের মধ্যে বাজি পোড়ানো শুরু করে দেয়। বলে দিই, অন্তিম দ্য ফাইনাল ট্রুথ শুক্রবার দিন সিনেমা ঘরে মুক্তি পেয়েছে। এতে সলমন খান ছাড়া আয়ুষ শর্মা ও মহিমা মকবানা রয়েছেন।

Related Articles

Back to top button