fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

সলমনের গানে হিন্দু-মুসলমান সম্প্রীতির বার্তা, অনুরাগীদের ইদের উপহার নতুন মিউজিক ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গতকাল ছিল খুশির ইদ (eid)। লকডাউনের কারনে অন‍্যান‍্য বছরের তুলনায় এই বছর ইদটা একেবারে অন‍্যরকম হলেও সাধ‍্যমতো এই পবিত্র উৎসব পালন করছেন মুসলিম ধর্মাবলম্বীরা। বাড়িতেই হয়েছে নামাজ পাঠ। পরিবারের সদস‍্যদের সঙ্গে এবার বাড়িতে বসেই ইদ কেটেছে সকলের।
এবছর ইদটা বেশ অন‍্যরকম সলমন খানের (salman khan) জন‍্যও। প্রতিবছর ইদে নতুন ছবি মুক্তি পায় সল্লুভাইয়ের। কিন্তু এবছর করোনা, লকডাউনের জন‍্য বন্ধ রয়েছে শুটিং। তাই আসেনি সলমনের নতুন কোনও ছবিও। অভিনেতা নিজেও একপ্রকার আটকে রয়েছেন পানভেলের বাগানবাড়িতে।


তবে এর জন‍্য অনুরাগীদের মন খারাপ হতে দেননি সলমন। আগেই জানিয়েছিলেন এবার ইদে নতুন ছবি না আসলেও একটা সারপ্রাইজ অপেক্ষা করছে তাদের জন‍্য। কথা মতো এদিন নতুন মিউজিক ভিডিও প্রকাশ করলেন ভাইজান। গানের নাম, ভাই ভাই। গানের মধ‍্যে দিয়ে হিন্দু মুসলমান সম্প্রীতির বার্তা দিয়েছেন তিনি।

সলমন গানের মাধ‍্যমে বলেছেন, সকলেই ভগবান বা আল্লাকে মানলেও তাঁর কথা কেউ মানেন না। হিংসা থেকেই রোগ ছড়ায়। সলমনের এই নতুন গান এখন রীতিমতো ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। গানে সুর দিয়েছেন সাজিদ ওয়াজিদ। ইতিমধ‍্যেই ১.৫ মিলিয়ন লাইক পড়ে গিয়েছে এই ভিডিওতে। নিজের পানভেলের বাগান বাড়িতে বসেই এই ভিডিও শুট করেছেন সলমন।

শুধু এই মিউজিক ভিডিও নয়। ইদ উপলক্ষে পাঁচ হাজার পরিবারের মুখে খাবার তুলে দেওয়ার বন্দোবস্ত করেছেন ভাইজান। বিষয়টা প্রকাশ‍্যে আসতেই ধন‍্য ধন‍্য করেছেন নেটিজেনরা। এর আগে লকডাউনের মধ‍্যে পেয়ার করোনা ও তেরে বিনা নামে দুটি মিউজিক ভিডিও শুট করেছেন সলমন।

Back to top button
Close
Close