টাইমলাইনবিনোদন

একলাফে তিনগুণ পারিশ্রমিক বাড়ালেন সলমন, বিগ বসের নতুন সিজনের জন‍্য দাবি ১০০০ কোটিরও বেশি!

বাংলাহান্ট ডেস্ক: নিত‍্যনতুন রিয়েলিটি শো (Reality Show) আসবে আর যাবে। কিন্তু ‘বিগ বস’কে (Bigg Boss) টেক্কা কেউই দিতে পারবে না। গত বছরে শেষ হয়েছে বিগ বস সিজন ১৫। এবার পালা ১৬ তম সিজনের। সবে মাত্র গুঞ্জন শুরু হয়েছে নতুন সিজনের। এর মধ‍্যেই ফাঁস চাঞ্চল‍্যকর খবর। নতুন সিজনের জন‍্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন সলমন খান (Salman Khan)? শুনলে চোখ কপালে উঠবে!

প্রতিবারের মতো এবারেও সঞ্চালনার দায়িত্বে থাকছেন সলমন। গত ১৩ বছর ধরে রাখা একটানা শো টির সঞ্চালনার দায়িত্ব দক্ষতার সঙ্গে সামলাচ্ছেন তিনি। ব‍্যাপারটা এখন এমনি হয়েছে যে বিগ বস আর সলমন এখন ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে। মাঝে অনেকবার রটেছিল যে ভাইজান শো ছেড়ে বেরিয়ে যাচ্ছেন। কিন্তু নিন্দুকদের মুখে ঝামা ঘষে প্রতিবারই স্বমহিমায় ফিরে এসেছেন তিনি।

প্রতি সিজনের সঙ্গে সঙ্গে জনপ্রিয়তাও বাড়ছে বিগ বসের। তাই শোনা যাচ্ছে, নিজের পারিশ্রমিকটাও নাকি এক লাফে অনেকটাই বাড়িয়ে দিয়েছেন সলমন। এবারে নাকি তিনগুণ বেশি বেতন নিচ্ছেন অভিনেতা। সূত্রের খবর মানলে, বিগ বস নির্মাতাদের কাছে সলমন দাবি করেছেন, যেহেতু গত কয়েক সিজন ধরে তাঁর পারিশ্রমিক তেমন বাড়ানো হয়নি তাই এবারে একলাফে তিনগুণ বেশি দাম চেয়ে বসেছেন তিনি।

সলমন নাকি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, টাকা না বাড়ালে তিনি আর শোয়ের সঞ্চালনা করবেন না। গত সিজনে মোট ৩৫০ কোটি টাকা বেতন নিয়েছিলেন তিনি। এবারে সলমনের দাবি, ১০৫০ টাকা চাই তাঁর! হ‍্যাঁ ঠিকই পড়েছেন। আগের তুলনায় প্রায় তিনগুণ পারিশ্রমিক বেশি চাইছেন সলমন। যদিও এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষনা করা হয়নি শোয়ের নির্মাতাদের তরফে।

Related Articles