fbpx
টাইমলাইনবিনোদন

ভিড়ের কারণে গাড়ি ফেলে সাইকেল নিয়ে সালমন খান পৌঁছালেন বিগ বসের সেটে ! ভাইরাল হলো ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: মুম্বইয়ের ট্রাফিক জ্যামের কথা কে না জানেন? জ্যামের জন্য নিত্যদিনই অফিস, কলেজ বা স্কুলে দেরি হওয়া খুবই স্বাভাবিক ব্যপার হয়ে দাঁড়িয়েছে। তাই গাড়ির ভিড়ে অনেকেই সাইকেল বা পায়ে হেঁটে যাওয়াই পছন্দ করেন। তারকারাও যে ব্যতিক্রম নয় তার উদাহরন হলেন খোদ সলমন খান।

সম্প্রতি বিগ বসের শুটিংয়ে যাওয়ার জন্য সাইকেলই বেছে নিলেন সলমন। মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় গাড়ির মাঝে সাইকেল চালাতে দেখা গেল তাঁকে। বাকি যাত্রীরাও এই ঘটনা দেখে অবাক। এত কাছ থেকে প্রিয় তারকাকে দেখতে পাবেন এমনটা ভাবেননি কেউই। তাই সকলেই ব্যস্ত ক্যামেরা বন্দি করে রাখতে এই মুহূর্ত।

ক্যাজুয়াল লং শর্ট, একটি হুডি জ্যাকেট, টুপি ও স্নিকার্স পরে সাইকেল চালাতে দেখা গেল। সকলেই একবার ক্যামেরায় ধরে রাখতে চান মুহূর্তটা। ভাইরাল ভয়ানিও ক্যামেরাবন্দি করেছেন এই ভিডিও। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন সেই ভিডিও। সেই ভিডিও ভাইরালও হয় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও অবাক হয়ে গিয়েছেন সলমনের এই কাণ্ড দেখে। আবার অনেকেই প্রশংসাও করেছেন তাঁর। তারকা হয়েও যে তিনি এতটা সাধারন ভাব বজায় রাখতে পারেন তাই নিয়েই প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা।

প্রসঙ্গত, এর আগে বিগ বসের ঘরে বাসন মাজতে ও বাথরুম পরিষ্কার করতে দেখা গিয়েছিল। প্রতিযোগীদের একটা ঘরে বন্দি করে রেখে তিনি নিজেই সব কাজের দায়িত্ব নিয়ে নেন। প্রতিযোগীরা অনেকবার ক্ষমা চাইলেও পাত্তা দেননি তিনি।

Back to top button
Close
Close