টাইমলাইনবিনোদনভিডিও

শান্তিতে বাঁচতেও দেবে না! প্রাণভয়ে ৭ জন দেহরক্ষী নিয়ে ঘুরছেন সলমন, নেটিজেনরা বললেন, ‘পাপের ফল’

বাংলাহান্ট ডেস্ক: প্রাণের মায়া বড় মায়া। পর্দায় যতই দাবাং খান হন না কেন, হুমকি চিঠি পেতেই মুখ চুন সলমনের (Salman Khan)। উপর্যুপরি খুনের হুমকি পেতে পেতে বুক দুরদুর অভিনেতার। আত্মরক্ষার কোনো চেষ্টাই বাকি রাখছেন না তিনি। নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখা থেকে শুরু করে বুলেট প্রুফ গাড়ি পর্যন্ত কিনে ফেলেছেন সলমন।

এভাবে তটস্থ হয়ে আর কতদিন থাকা যায়? মুম্বই থেকে তাই কিছুদিনের ছুটি নিয়ে দুবাই উড়ে গিয়েছেন ভাইজান। তবে সেখানেও শান্তি মেলেনি। প্রাণ ভয়ে চতুর্দিকে দেহরক্ষী নিয়ে ঘু্রতে হচ্ছে তাঁকে। সম্প্রতি দুবাইয়ের একটি মলে ঘুরতে গিয়েছিলেন সলমন। সেখানকার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়।


সাতজন দেহরক্ষী নিয়ে ঘুরতে দেখা গিয়েছে সলমনকে। তাঁর সর্বক্ষণের সঙ্গী শেরা তো রয়েছেনই, পাশাপাশি আরো কয়েকজন দেহরক্ষী নিযুক্ত করেছেন তিনি। ভিডিও ভাইরাল হতে দুঃখ প্রকাশ করেছেন কয়েকজন। অনেকেই জানেন, সলমন নিজের মর্জি মতো জীবন কাটাতে ভালবাসেন।

প্রায়ই মুম্বইয়ের রাস্তায় সাইকেল চালিয়ে ঘুরতে দেখা যায় তাঁকে। একবার নিজের বাগানবাড়ির কাছে অটো নিয়েও বেরিয়েছিলেন সলমন। এমন একজন মানুষকে আজ চতুর্দিকে নিরাপত্তা নিয়ে ভয়ে ভয়ে ঘুরতে হচ্ছে। স্বাধীনভাবে বাঁচার অধিকারটাও চলে গিয়েছে সলমনের, মন্তব‍্য করেছেন একজন।

আরেকজন কটাক্ষ করেছেন, কী অদ্ভূত জীবন! কৃষ্ণসার হরিণটি মরে গিয়েও প্রতিশোধ নিচ্ছে। কারোর মতে, পাপের ফল ভোগ করছেন সলমন। তবে ভাইজান ভক্তের সংখ‍্যাও কম নেই। সল্লুর স্টাইল দেখেই মুগ্ধ হয়ে গিয়েছেন তারা। ইতিমধ‍্যেই দুবাই থেকে ফিরেও এসেছেন অভিনেতা। বিমানবন্দরেও একই রকম নিরাপত্তা ব‍্যবস্থা ছিল তাঁর জন‍্য।

কিছুদিন আগেই মুম্বই পুলিস কমিশনারের কাছে অনুমতি নিয়ে নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখা শুরু করেছেন সলমন। বুলেট প্রুফ নতুন গাড়িও কিনেছেন তিনি। দুবাই উড়ে যাওয়ার সময়য়ে নিজের ঝাঁ চকচকে বুলেট প্রুফ ল‍্যান্ড ক্রুজারে মুম্বই বিমানবন্দরে পৌঁছান সলমন।

সঙ্গে ছিল তাঁর নিরাপত্তারক্ষীদের টিমও। কিন্তু নিজের সুরক্ষা একলাফে কয়েক ধাপ বাড়াতে কত টাকা খসাতে হল ভাইজানকে? সূত্রের খবর বলছে, মোট ১.৫০ কোটি টাকা খরচ করে বুলেট প্রুফ টয়োটা ল‍্যান্ড ক্রুজারটি কিনেছেন তিনি।

Related Articles

Back to top button