টাইমলাইনবিনোদন

বলিউডে তাঁর শত্রু নেই, কোনো হুমকি পাননি, চিঠি পাওয়ার পরেও দাবি সলমনের

বাংলাহান্ট ডেস্ক: কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে সলমন খানের (Salman Khan) বাসভবন। অভিনেতার বাবা সেলিম খান (Salim Khan) খুনের হুমকি চিঠি পাওয়ার পর থেকেই নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে ভাইজানের অ্যাপার্টমেন্টের বাইরে। মহারাষ্ট্র সরকারের তরফেও নিরাপত্তার ব‍্যবস্থা করা হয়েছিল সলমন ও সেলিমদের।

হুমকি চিঠি পাওয়ার পরেই মুম্বই পুলিসের তরফে অজ্ঞাতপরিচয় ব‍্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। তবে জানা যাচ্ছে, সলমন নাকি কোনো রকম হুমকি পাওয়ার কথা অস্বীকার করেছেন। পুলিসকে দেওয়া বয়ানে অভিনেতা জানিয়েছেন সাম্প্রতিক সময়ে কোনো হুমকি চিঠি বা ফোন তিনি পাননি।


গত ৬ জুন সলমনের গ‍্যালাক্সি অ্যাপার্টমেন্টে তদন্ত করতে পৌঁছেছিলেন কয়েকজন সিবিআই আধিকারিক। সেলিম খানেরও বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিস। অন‍্যদিকে কুখ‍্যাত গ‍্যাংস্টার লরেন্স বিষ্ণোই দাবি করেছেন, তিনি কোনো হুমকি চিঠি পাঠাননি সেলিম খানকে।

খুঁজে পাওয়া হুমকি চিঠিতে আদ‍্যক্ষর ছিল জি বি এবং এল বি। পুলিস সন্দেহ করেছিল, এঁরা দুজন সিধু মুসে ওয়ালার আততায়ী গোল্ডি ব্রার এব‌ং লরেন্স বিষ্ণোই। তবে তিহার জেলে বন্দি বিষ্ণোই জানিয়েছে ওই চিঠি তিনি পাঠাননি। আর সলমনের সঙ্গে গোল্ডির কোনো শত্রুতা নেই। মনে করা হচ্ছে, কেউ মজা করে চিঠিটি পাঠিয়েছিল।

গত রবিবার বান্দ্রার ব‍্যান্ডস্ট‍্যান্ডের রাস্তায় পাওয়া যায় হুমকি চিঠি। পুলিস সূত্রে খবর, চিঠিটি প্রথম খুঁজে পান সেলিম খানেরের একজন নিরাপত্তারক্ষী। প্রতিদিন সকালে সমুদ্রের ধারের রাস্তায় হাঁটতে বেরোন সলমনের বাবা। সঙ্গে অবশ‍্যই থাকে তাঁর নিরাপত্তারক্ষীরা। একটি বিশেষ জায়গা রয়েছে যেখানে তিনি প্রতিদিন বিশ্রাম নেন। সেই বেঞ্চের পাশেই চিঠিটি পড়ে ছিল বলে খবর।

নিরাপত্তারক্ষী চিঠিটি পেয়ে সেলিমের হাতে দেন। তাতে লেখা ছিল, ‘মুসে ওয়ালার মতো হাল হবে!’ সঙ্গে সঙ্গে বান্দ্রা পুলিসকে খবর দেওয়া হয়। ব‍্যান্ডস্ট‍্যান্ড এলাকার সিসিটিভি ফুটেজগুলো খতিয়ে দেখা হচ্ছে। অজ্ঞাত পরিচয় ব‍্যক্তির অভিযোগ দায়ের করেছে বান্দ্রা পুলিস।

Related Articles

Back to top button