টাইমলাইনবিনোদনভিডিও

স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ হিন্দি দেশাত্মবোধক গান গাইলেন সলমন, নিমেষে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ভারতের ৭৪ তম স্বাধীনতা দিবস (independence day) উপলক্ষে সলমন খানের (salman khan) কণ্ঠে দেশাত্মবোধক গানের (patriotic song) ভিডিও (video) ভাইরাল (viral) হল। ১৫ অগাস্টের এই বিশেষ দিনে জনপ্রিয় দেশাত্মবোধক গান ‘সারে জাহাঁ সে আচ্ছা, হিন্দুস্তান হামারা’ গানটি গাইতে দেখা গেল সলমনকে। সেই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।
অভিনেতার জামাইবাবু তথা বলিউডের প্রখ‍্যাত পরিচালক অতুল অগ্নিহোত্রী নিজের টুইটার হ‍্যান্ডেল থেকে শেয়ার করেছেন সলমনের গানের ভিডিও। মাত্র ৪৬ সেকেন্ডের সাদা কালো এই ভিডিওতে পুরো গানটি গাননি অভিনেতা।


তবে সলমনের এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ১০ হাজারেরও বেশি বার দেখা হয়েছে এই ভিডিও। লাইক পড়েছে ৩ হাজারের বেশি। রিটুইট হয়েছে পাঁচশোরও বেশি বার। সলমন অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে এই ভিডিও।
প্রিয় অভিনেতার তরফে স্বাধীনতা দিবসের এই উপহার পেয়ে স্বাভাবিক ভাবেই খুশি তারা। তবে এই ভিডিওতেও ট্রোলের হাত থেকে রেহাই পাননি সলমন। মানুষকে দেখানোর জন‍্যই এই গানের ভিডিও করেছেন, এমনটাই বক্তব‍্য নেটিজেনের একাংশের।

এর আগে ইদ উপলক্ষেও নতুন মিউজিক ভিডিও প্রকাশ করেছিলেন ভাইজান। গানের নাম, ভাই ভাই। গানের মধ‍্যে দিয়ে হিন্দু মুসলমান সম্প্রীতির বার্তা দিয়েছিলেন তিনি।
সলমন গানের মাধ‍্যমে বলেছিলেন, সকলেই ভগবান বা আল্লাকে মানলেও তাঁর কথা কেউ মানেন না। হিংসা থেকেই রোগ ছড়ায়। সলমনের এই নতুন গান এখন রীতিমতো ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। গানে সুর দেন সাজিদ ওয়াজিদ। বেশ ভাইরাল হয়েছিল এই ভিডিও। নিজের পানভেলের বাগান বাড়িতে বসেই এই ভিডিও শুট করেছিলেন সলমন।

Back to top button
Close