টাইমলাইনবিনোদন

দুই স্ত্রীর সঙ্গে জন্মদিন পালন সেলিম খানের, ছোট্ট আয়াতকে কোলে নিয়ে সুখী পরিবারের ছবি শেয়ার করলেন সলমন

বাংলাহান্ট ডেস্ক: যৌথ পরিবারের চল এখনো রয়েছে বলিউডে। এর মধ‍্যে সলমন খানের (salman khan) পরিবার বিশেষ ভাবে উল্লেখের দাবি রাখে। শুধু যে প্রজন্মের পর প্রজন্ম একই সঙ্গে রয়েছেন এমনটা নয়, সলমনের বাবা বর্ষীয়ান অভিনেতা-প্রযোজক দুই স্ত্রীকে নিয়ে থাকেন একই ছাদের তলায়! আজ, ২৫ নভেম্বর সেলিম খানের (salim khan) জন্মদিন। বিশেষ দিন উপলক্ষে গোটা পরিবারের সঙ্গে ‘ফ‍্যামিলি ফটো’ শেয়ার করলেন ভাইজান।

নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে পুরো পরিবারকে একফ্রেমে বন্দি করেছেন সলমন। সোফায় বসে সেলিম খান, পাশে স্ত্রী সলমা ও আরবাজ খান। সোফার পেছনে দাঁড়িয়ে আরেক স্ত্রী হেলেন, ছেলে সোহেল, মেয়ে আলভিরা, অতুল অগ্নিহোত্রী, অর্পিতা খান শর্মারা। রয়েছেন সলমনও। কোলে ছোট্ট ভাগ্নী আয়াতও। মামাকে জড়িয়ে ধরে রয়েছে সে। সলমনও মাথা হেলিয়ে রয়েছেন ভাগ্নীর দিকে। ছবির ক‍্যাপশনে বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।


একবার সলমন সৎ মা হেলেনের ব‍্যাপারে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, মাকে যখন বাবার বাড়ি ফেরার জন‍্য অপেক্ষা করতে দেখতেন তখন অত‍্যন্ত রেগে যেতেন তিনি। তবে তিনি এও বলেন, মা সলমাই ধীরে ধীরে বিষয়টা মেনে নিতে শুরু করেন। বাবা তাঁদের বোঝান যে তিনি এখনো সলমাকে ভালবাসেন আর সবসময় তাঁদের সঙ্গে থাকবেন।

সলমনের তখন মাত্র ১০ বছর বয়স। হেলেনকে মেনে নিতে বেশ কিছুটা সময় লেগেছিল তাঁদের। তবে এখন তিনি খান পরিবারের এক সদস‍্য। সলমনের কথায়, “আমরা বন্ধ মুষ্টির মতো। একে অপরের বিপদে সবসময় আমরা পাশে দাঁড়াই। কেউ যদি কোনো সমস‍্যায় পড়ে, সে সবসময় জানে যে পরিবারের প্রত‍্যেকে তার পাশে থাকবে।”

Related Articles

Back to top button