টাইমলাইনবিনোদন

বেনজির, মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার দৈনিক কর্মচারীর পরিবারের দায়িত্ব নিলেন সলমন

বাংলাহান্ট ডেস্ক: চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি।তা সত্ত্বেও দিন দিন দেশে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ‍্যা। এই পরিস্থিতিতে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর্জি জানিয়েছেন দেশবাসীর কাছে এগিয়ে আসার জন‍্য, করোনার সঙ্গে মোকাবিলায় যথাসাধ‍্য অর্থসাহায‍্য করার জন‍্য।
ইতিমধ‍্যেই সাধারন মানুষ সহ বহু তারকা দান করেছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। তালিকায় রয়েছে অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন, প্রভাস, রজনীকান্তের মতো হেভিওয়েট তারকার নাম। এবার সেই তালিকায় যুক্ত হলেন সলমন খান।মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজির দৈনিক কর্মচারীর পরিবারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন তিনি।

salman khan 1578972836 Bangla Hunt Bengali News
ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ীজের তরফে এই তথ‍্য জানানো হয়েছে। এই সংস্থার সভাপতি বি এন তিওয়ারি জানান, গত তিনদিন আগেই সলমন খানের স্বেচ্ছাসেবী সংস্থা বিইং হিউম‍্যানের তরফে এই কথা জানানো হয় তাদের। এই কর্মচারীদের মধ‍্যে রয়েছে টেকনিশিয়ানস, জুনিয়র আর্টিস্ট সহ আরও অনেকেই। তারা যাতে দৈনিক অর্থসাহায‍্য পান তার জন‍্য তাদের সমস্ত ব‍্যাঙ্ক অ্যাকাউন্টের তথ‍্যও জেনে নিয়েছে সলমনের সংস্থা। শুধু সলমন নন, ভোজপুরী সুপারস্টার রবি কিষনও ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির সমস্ত আর্থিক ভাবে দুর্বল দৈনিক কর্মচারীদের দায়িত্ব নিয়েছেন বলে জানা গিয়েছে।

Back to top button