fbpx
টাইমলাইনবিনোদন

বিগ বসকে বিদায় জানাচ্ছেন সলমন!

বাংলাহান্ট ডেস্ক: ‘বিগ বস’ ছাড়তে চলেছেন সলমন খান। সম্প্রতি এমনটাই শোনা যাচ্ছে বলি পাড়ায়। বিগ বস ও সলমন একে অপরের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত। দীর্ঘ ৮ বছর ধরে বিগ বসের সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। তাহল েকী এমন ঘটল যে হঠাৎ এমন একটা সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন অভিনেতা?

জানা গিয়েছে, সলমন নিজেই নাকি এই রিয়েলিটি শো ছাড়তে চাইছেন। তাঁকে কোনও প্রকার জোর করা হয়নি। বিগ বসের মতো একটা শোয়ের সঞ্চালনা করা নাকি খুব ক্লান্তিকর কাজ বলে মনে করেন সলমন। এর জন্য তাঁর জীবনের অন্যান্য দিকগুলো ক্ষতিগ্রস্ত হচ্ছে বলেও তাঁর মত।

প্রসঙ্গত, বিগ বসের প্রতিযোগীদের একে অপরের সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহারের জন্য তাঁদের ওপর অনেকদিন ধরেই ক্ষুব্ধ ছিলেন সলমন। এর আগেও বিভিন্ন সময় প্রতিযোগীদের আচার-ব্যবহারের জন্য তাঁকে কড়া হতে দেখা গিয়েছে। শোনা গিয়েছে, সলমন নাকি নিজের ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন বিগ বসের প্রতিযোগীদের ব্যবহার সহ্য করা খুবই ক্লান্তিকর। সেই কারণেই বিগ বস থেকে বিদায় নিতে চান ভাইজান।

সূত্রের খবর, সলমনের পরিবর্তে আসতে চলেছেন জনপ্রিয় পরিচালক তথা কোরিওগ্রাফার ফারাহ খান। তাঁকেই এবার থেকে দেখা যাবে বিগ বস ১৩-র সঞ্চালনায়। উল্লেখ্য ২০১১ সাল থেকে বিগ বসের সঙ্গে যুক্ত রয়েছেন সল্লু মিঞা। তিনি সঞ্চালনার ভার নেওয়ার পর থেকেই হু হু করে বাড়তে থাকে বিগ বসের জনপ্রিয়তা। তাঁর শো থেকে বিদায় নেওয়ার খবর যদি সত্যি হয় তাহলে মন ভাঙতে চলেছে সলমন অনুরাগী থেকে শুরু করে বিগ বসের দর্শক সকলেরই।

Back to top button
Close