টাইমলাইনআন্তর্জাতিক

শুটিংয়ের ফাঁকে ছুটির মেজাজে সলমন, জয়পুরে জঙ্গল সাফারির ছবি ভাইরাল ভাইজানের

বাংলাহান্ট ডেস্ক: হাতে রয়েছে বেশ কিছু ছবি। খুব শীঘ্রই মুক্তি পাবে ‘রাধে’। চলছে টাইগার থ্রির শুটিংও। তার মাঝেই সময় বের করে রাজস্থান ঘুরতে গিয়েছেন সলমন খান (salman khan)। তাঁর জঙ্গল সাফারির ছবি এই মুহূর্তে ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

বর্ষীয়ান অভিনেত্রী বীনা কাক জয়পুরে জঙ্গল সাফারির ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে সলমন খান ও ভাইজানের বডিগার্ড শেরাকে। জঙ্গল সাফারি করার ছবিটি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করে বীনা কাক লিখেছেন, ‘সাফারিতে বেরিয়েছি’।


গত বছরের শেষেও বীনার সঙ্গে দেখা গিয়েছিল সলমনকে। দেশি উনুনে নিজে হাতে রান্না করতে দেখা গিয়েছিল সলমনকে। উনুনের উপর কড়াই চাপিয়ে নিজে হাতে রান্না করছিলেন অভিনেতা। আর তাঁকে সাহায‍্য করছিলেন বর্ষীয়ান অভিনেত্রী বীনা কাক। অভিনেত্রী নিজেই ভিডিওটি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেন।

রান্নার মাঝে বীনা কাকের সঙ্গে খুনসুটি করতেও দেখা যায় সলমনকে। রান্নার উপকরণের বাটি হাতে নিয়ে তিনি অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন এটা কি? উত্তরে বীনা কাক বলেন, ‘আপনি রান্না করছেন আপনি বলুন’। সলমন মজার ছলে উত্তর দেন এটা ভুসি। তাঁর এমন মজার মন্তব‍্যে হেসে ফেলেন বীনা কাকও। তুমুল ভাইরাল হয়েছিল ভিডিওটি।

প্রসঙ্গত, সলমনের টাইগার থ্রির একাংশের শুটিংয়ের জন‍্য ইস্তানবুলে যাওয়ার কথা ছিল ছবির টিমে। কিন্তু আচমকাই বাতিল হয়ে যায় সেই শুটিং। বরং মুম্বইয়ের স্টুডিওতেই নাকি সেট তৈরি করে হবে ওই ছবির শুটিং। আর এতেই গুঞ্জন তুঙ্গে উঠেছে বলিপাড়ায়। সাধারণত ছবির বাজেটে কাটছাঁট হলেই বিদেশে শুটিং বন্ধ হয়। সেক্ষেত্রে সলমনের প্রতি প্রযোজকদের ভরসার কোনো অন্ত ছিল না। অন্তত এতদিন পর্যন্ত।

সলমনের পারিশ্রমিক ও ছবির বাজেট দুইই চিরদিন বেশ বড় অঙ্কেরই ছিল। উপরন্তু টাইগার থ্রি ছবির বক্স অফিসে সাফল‍্য নিয়েও সন্দেহের অবকাশ নেই সিনেপ্রেমীদের মধ‍্যে। কিন্তু হঠাৎ করে বিদেশে শুটিং বাতিল হওয়ায় জল্পনা শোনা যাচ্ছে সলমনের জনপ্রিয়তার উপর থেকে ক্রমশ প্রযোজকদের বিশ্বাস উঠে যাচ্ছে।

Back to top button