টাইমলাইনবিনোদন

সলমনের পরিবারেও করোনা হানা! আইসোলেশনে গেলেন ভাইজান

বাংলাহান্ট ডেস্ক: করোনার (corona) হানা এবার খোদ সলমন খানের (salman khan) অন্দরমহলে। কঠোর বিধি নিষেধ পালনের পরেও মারণ ভাইরাস ঢুকে পড়ল ভাইজানের পরিবারে। শুটিং বন্ধ করে তড়িঘড়ি আইসোলেশনে গিয়েছেন সলমন। সম্প্রতি এমনি খবর পাওয়া গিয়েছে সংবাদ মাধ‍্যম সূত্রে।

জানা গিয়েছে, সলমনের গাড়ির চালক করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তের তালিকায় রয়েছেন অভিনেতার বাড়ির আরো দুই কর্মচারী। আক্রান্তদের সকলকেই বম্বে হাসপাতালে পাঠানো হয়েছে বলে খবর। এরপরেই অন‍্যান‍্যদের মতো আইসোলেশনে চলে যান সলমন। তবে এখনো পর্যন্ত জানা গিয়েছে সুস্থই রয়েছেন তিনি।


অপরদিকে সামনেই সেলিম খান ও সলমা খানের বিবাহবার্ষিকী। প্রতিবারের মতো এবারেও বাবা মায়ের বিবাহবার্ষিকী ধুমধাম করে পালন করার পরিকল্পনা করেছিলেন সলমন। তবে হঠাৎ এমন পরিস্থিতিতে সেই অনুষ্ঠান কিভাবে হবে তাই নিয়ে দেখা দিয়েছে সংশয়।

এর আগে এক সাক্ষাৎকারে সলমন জানান, বর্তমান করোনা পরিস্থিতির জন‍্য তিনি শুটিংয়ে বেরোতে ভয় পাচ্ছেন। তাঁর বাড়িতে রয়েছে ছোট্ট ভাগ্নী আয়াত, বয়স্ক বাবা মা সেলিম খান, সলমা খান ও হেলেন। তাঁদের সুরক্ষার কথা চিন্তা করেই বাইরে বেরোতে ভয় পাচ্ছেন সলমন।

লকডাউনের আগে পানভেলের ফার্ম হাউসে আদরের ভাগ্নে আহিলের জন্মদিন পালন করতে গিয়েছিলেন সলমন ও তাঁর পরিবার। লকডাউন শুরু হয়ে যাওয়াতে সেখানেই আটকে পড়েন তিনি। অভিনেতার বক্তব‍্য, তাঁর বান্দ্রার বাড়িতে একতলায় থাকেন সেলিম ও সলমা। দোতলায় থাকেন তিনি নিজে। শুটিংয়ে বেরিয়ে তাঁর সংক্রমণ হলে যদি বয়স্ক বাবা মাও সংক্রমিত হন সেই ভয়েই আর বান্দ্রার বাড়িতে ফেরেননি তিনি।

তবে সেই ভয় কাটিয়ে প্রথমে রাধে ছবির শুটিং শেষ করেন সলমন। তারপর এই মুহূর্তে বিগ বস ১৪র শুটিং করছেন অভিনেতা। কিন্তু আইসোলেশনে থাকলে সেই শুটিং কিভাবে হবে তাই নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

Back to top button