টাইমলাইনখেলাঅন্যান্য খেলাধুলা

সলমন খানকে ‘জান” বললেন বিশ্বচ্যাম্পিয়ন নিখাত জারিন, পাল্টা উত্তরও দিলেন ‘ভাইজান”

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিশ্ব চ্যাম্পিয়নশিপে নিখাত জারিনের সোনা জয়ের পর টুইটারে বলিউড অভিনেতা সালমান খানের সাথে তার সাম্প্রতিক কথোপকথনটি ভাইরাল হয়েছে। দুই ভিন্ন ক্ষেত্রের তারকার মধ্যে কথোপকথন ভক্তরা পুরোপুরি উপভোগ করেছেন। প্রথমে বলিউডের ভাইজান টুইট করে মহিলা বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জয়ীকে নিজের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

গত বৃহস্পতিবার ইস্তাম্বুলে ৫২ কেজি বিভাগের ফাইনালে থাইল্যান্ডের জুটামাস জিতপংকে ৫-০ ফলে পরাজিত করার পর নিখাত পঞ্চম ভারতীয় মহিলা বক্সার হিসাবে বিশ্ব শিরোপা জিতেছে। এরপর তাকে অমিতাভ বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মাদের মতো তারকাদের পাশাপাশি সালমান খানও তাকে শুভেচছা জানিয়েছিলেন।

এরপর নিখাত জানিয়েছিলেন যে তিনি সালমান খানের একজন বড় ভক্ত। এরপর তিনি সালমানকে ‘ভাই’ বলতে অস্বীকার করায় সকলে ধরে নেন যে তার সালমান খানের প্রতি আলাদা কিছু অনুভূতি রয়েছে।

ম্যাচের কথা বলতে গেলে থাই প্রতিপক্ষ জিতপং-কে হারানোর কাজটা একেবারেই সোজা ছিল না। কারণ তিন বারের বিশ্ববিজেতাকে হারিয়ে ফাইনালে পৌঁছেছিলেন থাই তারকা। কিন্তু ফাইনালে নিখাত শুরুটা করেছিলেন অত্যন্ত আগ্রাসীভাবে। প্রথম রাউন্ডে নিখাতের আগ্রাসন দেখে দ্বিতীয় রাউন্ডে পাল্টা আক্রমণের নীতি বেছে নিয়ে নিখাতকে মাত দেন জিতপং। ম্যাচ এই মুহূর্তে উত্তেজনার চরমে ছিল। কিন্তু তৃতীয় রাউন্ডে ফের আগ্রাসনের রাস্তা ধরে ৫২ কেজি ফ্লাই ওয়েট বিভাগের খেতাবটি দখল করে নেয় বছর ২৫-এর নিখাত।

Related Articles

Back to top button